ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বগুড়ায় নতুন আরও ৩ মৃত্যু

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১১, ২৫ জুন ২০২১   আপডেট: ১৪:৩৬, ২৫ জুন ২০২১
বগুড়ায় নতুন আরও ৩ মৃত্যু

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় আরও ৩ ব্যক্তির করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। এছাড়া নতুন করে ১২৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। একই সময়ে সুস্থ হয়েছেন ৪৬ জন।

এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্ত হয়েছেন ১৩ হাজার ২৭৬ জন। এর মধ্যে মারা গেছেন ৩৬৮ জন, সুস্থ হয়েছেন ১২ হাজার ৩৪৪ জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ৫৬৪ জন।

শুক্রবার (২৫ জুন) বগুড়ার বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের মেডিক‌্যাল অফিসার ডা. সাজ্জাদ-উল-হক এসব তথ্য জানান।

২৪ ঘণ্টায় যাদের মৃত্যু হয়েছে তারা হলেন— বগুড়া শিবগঞ্জের মোকামতলার চন্ডিহারা এলাকার এস এম শাবলু (৬০),  গাবতলী উপজেলার মাহতাব হোসেন (৭০) এবং জয়পুরহাটের কালাই উপজেলার জাহানার বেগম (৬৮)। এদের মধ্যে শাবলু টিএমএসএস হাসপাতালে এবং মাহতাব ও জাহানারা বেগম মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

ডা. সাজ্জাদ-উল-হক জানান,  ২৪ ঘণ্টায় ২৯৭ নমুনার মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিক‌্যাল কলেজের পিসিআর ল্যাবে ২০৯টি নমুনায় ৯১ জনের, জিন এক্সপার্ট মেশিনে ১৮ নমুনায় ১১ জনের এবং এন্টিজেন পরীক্ষায় ৪৯ নমুনায় ১১ জনের পজিটিভ এসেছে। এছাড়া টিএমএসএস মেডিক‌্যাল কলেজের পিসিআর ল্যাবে ২১ নমুনায় ১১ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ৪১ দশমিক ৭৫ শতাংশ। নতুন আক্রান্ত ১২৪ জনের মধ্যে সদরের ৯৮ জন, আদমদীঘি ১৩ জন, শিবগঞ্জ ৩ জন, গাবতলী ৩ জন, শাজাহানপুর ৩ জন, দুপচাঁচিয়া, নন্দীগ্রাম ও শেরপুরে একজন করে আক্রান্ত হয়েছেন।

এনাম/বুলাকী

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়