ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, চালক-হেলপার নিহত

কুমিল্লা সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৯, ২৮ জুন ২০২১   আপডেট: ১০:৫৭, ২৮ জুন ২০২১
নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, চালক-হেলপার নিহত

কুমিল্লার চান্দিনায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস খাদে পড়ে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত পাঁচজন।

সোমবার (২৮ জুন) ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উপজেলার বাগুর পশ্চিমপাড়া (মালাগাজি) এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

বিষয়টি নিশ্চিত করেছেন ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক সালেহ আহমেদ।

নিহতরা হলেন— বাসের চালক নোয়াখালীর সোনামুড়ি উপজেলার নজরপুর গ্রামের মৃত আবদুস সামাদের ছেলে আবুল মতিন (৬০) ও হেলপার মো. রাফি (২২)।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সালেহ আহমেদ জানান, দাউদকান্দি থেকে ছেড়ে আসা সিডিএম পরিবহনের যাত্রীবাহী বাসটি চান্দিনার বাগুর এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময়  বাসটি সড়ক থেকে ছিটকে খাদে পড়ে। খবর পেয়ে হাইওয়ে টহল পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ শুরু করে। এ সময় বাসের চালক-হেলপারসহ আহত যাত্রীদের চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক চালক ও হেলপারকে মৃত ঘোষণা করেন।

পুলিশ পরিদর্শক জানান, এ ঘটনায় আহত ৫ যাত্রীর মধ্যে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে কুমিল্লা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আর একজন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন। বাকি ৩ যাত্রী চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

দুর্ঘটনা কবলিত বাসটিকে উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে আনা হয়েছে। নিহতদের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

আবদুর রহমান/বুলাকী

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়