ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

মানিকগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি ছানু, সম্পাদক বিপ্লব

মানিকগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৭, ২৮ জুন ২০২১  
মানিকগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি ছানু, সম্পাদক বিপ্লব

ছারোয়ার ছানু (বামে), অতিন্দ্র চক্রবর্তী (ডানে), সুজন হোসেন (মাঝে)

ঐতিহ্যবাহী মানিকগঞ্জ প্রেস ক্লাবের পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক জনকণ্ঠ ও টেলিভিশন চ্যানেল আই-এর মানিকগঞ্জ প্রতিনিধি গোলাম ছারোয়ার ছানু। আর সাধারণ সম্পাদক হয়েছেন দৈনিক সমকালের মানিকগঞ্জ প্রতিনিধি অতিন্দ্র চক্রবর্তী বিপ্লব। 
 
সোমবার (২৮ জুন) বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত প্রেস ক্লাবের হলরুমে দ্বি-বার্ষিক নির্বাচনে স্বাস্থ্যবিধি মেনে ভোটগ্রহণ করা হয়। সন্ধ্যা ৬টার দিকে ফলাফল ঘোষণা করেন এই নির্বাচনের কমিশনার মতিউর রহমান। এ সময় প্রধান নির্বাচন কমিশনার সাব্বিরুল ইসলাম সাবু ও নির্বাচন কমিশনার আব্দুল মোমিন উপস্থিত ছিলেন।
 
নির্বাচনে বিজয়ী অন্য প্রার্থীরা হলেন, সহ-সভাপতি আহমেদ সাব্বির সোহেল (এনটিভি), গাজী ওয়াজেদ আলম (মাছরাঙ্গা টিভি); যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মিহির (৭১টিভি); সহ-সম্পাদক রিপন আনসারি (জিটিভি); কোষাদক্ষ শাহিনুল ইসলাম তারেক (ইনকিলাব); ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সালাউদ্দিন রিপন (মোহনা টিভি); প্রচার ও প্রকাশনা সম্পাদক খন্দকার সুজন হোসেন (বার্তা২৪.কম) এবং দপ্তর সম্পাদক পদে ইউসুফ আলী (চ্যানেল২৪)।
 
নির্বাচনে ৫৪ জন ভোটার তাদের পছন্দের প্রার্থীকে ভোট দেন। সভাপতি, সহ-সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। বাকি পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।
 

চন্দন/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়