ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

গোপালগঞ্জে ভারী বর্ষণ 

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৮, ২৯ জুন ২০২১   আপডেট: ২০:২০, ২৯ জুন ২০২১
গোপালগঞ্জে ভারী বর্ষণ 

গোপালগঞ্জে ভারী বৃষ্টি হয়েছে। লকডাউনের মধ্যে টানা বৃষ্টি হওয়ায় খেটে খাওয়া মানুয় বিপাকে পড়লেও কাউকে কাউকে বৃষ্টিতে ভিজতে দেখা গেছে। রাস্তাঘাটে পানি জমে দুর্ভোগে পড়েছে মানুষ।

মঙ্গলবার (১৫ জুন) দুপুর থেকে গোপালগঞ্জ জেলার আকাশ মেঘাচ্ছন্ন হয়ে পড়ে। যেন দিনের বেলায় নেমে আসে সন্ধ্যার আবহ। এরপর বিকেল ৩টা থেকে শুরু হয় বজ্রসহ মূষলধারে বৃষ্টি। এতে গুমট গরমে স্বস্তির নিঃশ্বাস ফেলে মানুষ। তবে এর মধ্যে ছাতা নিয়ে বৃষ্টির মধ্যেও প্রয়োজনে বাইরে বের হন অনেকে। বৃষ্টিতে জেলা শহরের বিভিন্ন সড়কে পানি জমে যায়। এতে সাধারণ মানুষকে ভোগান্তিতে পড়তে হয়। মাঠ ঘাট তলিয়ে যাওয়ায় ফসলের ক্ষতির আশঙ্কা করছে কৃষকেরা। 

করোনা মহামারির মধ্যেও ইচ্ছে করে বৃষ্টিতে ভিজেছেন কেউ কেউ। আবার ঘরে বন্দি কেউ কেউ জানালার ফাঁক দিয়ে হাত বাড়িয়ে বৃষ্টির স্পর্শ নিয়েছেন।

জেলা শহরের বাসিন্দা কিশোর সুব্রত ঘোষ, সুলতান শেখ বলেন, বৃষ্টি নামার পর তারা ভিজতে ঘর থকে বের হয়েছেন। বৃষ্টিতে ভিজতে গিয়ে ছোটবেলার কথা মনে পড়ে। মনে পড়ে বৃষ্টিতে ভিজে বাড়িতে গেলে মায়ের বকুনীর কথা। এখন আর বকুনী দেয় না। কিন্তু এখন আর বৃষ্টিতে ভেজার সময়-সুযোগ মেলে না তাদের।  
 

বাদল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়