ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পাবনার সাংবাদিক মোফাজ্জল হোসেনের মৃত্যু

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৬, ৩০ জুন ২০২১  
পাবনার সাংবাদিক মোফাজ্জল হোসেনের মৃত্যু

পাবনা থেকে প্রকাশিত দৈনিক পাবনার আলো পত্রিকার প্রকাশক ও পাবনা প্রেসক্লাবের সদস্য মোফাজ্জল হোসেন মারা গেছেন।

বুধবার (৩০ জুন) ভোরে তিনি ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, তিন মেয়ে ও এক ছেলে রেখে গেছেন।

মোফাজ্জল হোসেনের ছেলে রাজু আহমেদ রাজিব এ তথ্য নিশ্চিত করেছেন।

রাজু আহমেদ রাজিব জানান, তার বাবা অনেকদিন আগে থেকে হৃদরোগে ভুগছিলেন। তার হার্টে রিং পড়ানো ছিল। এর মাঝে গত ২০ জুন তিনি পাবনার বাসায় হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন। প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে ২১ জুন তাকে ঢাকার ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরো সায়েন্সেস ও হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোর সাড়ে ৫টার দিকে তিনি মারা যান। চিকিৎসকরা জানিয়েছেন, তিনি ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন। তার শরীরের এক পাশ প্যারালাইজড হয়েছিল।

মরদেহ নিয়ে পাবনায় ফেরার পর পরিবারের সবার সঙ্গে আলোচনা করে জানাজা নামাজের সময় নির্ধারণ করা হবে বলে জানান রাজিব।

তার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, সম্পাদক সৈকত আফরোজ আসাদ, সাবেক সভাপতি রবিউল ইসলাম রবি, সাবেক সভাপতি অধ্যাপক শিবজিত নাগ, রুমী খন্দকার, সাবেক সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন, আহমেদ উল হক রানা, উৎপল মির্জা, পাবনা রিপোর্টার্স ইউনিটিরি সভাপতি হাবিবুর রহমান স্বপন, সাধারণ সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা প্রমুখ।

উল্লেখ্য, পাবনার সুজানগর উপজেলার চরতারাপুর গ্রামের আলহাজ্ব রোস্তম আলীর ছেলে মোফাজ্জল হোসেন পাবনা শহরের মনসুরাবাদ দোহারপাড়া এলাকায় নিজ বাসায় বসবাস করতেন। সাংবাদিকতা জগতে তার বিচরণ ছিল ৪২ বছর ধরে। ২০০২ সালে তিনি ‘দৈনিক পাবনার আলো’ নামে একটি পত্রিকা প্রকাশ করেন। ছিলেন পাবনা প্রেসক্লাবের সদস্য।

শাহীন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়