ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নরসিংদীতে কিশোরী হত্যায় ৪১ জনের বিরুদ্ধে মামলা 

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৪, ৩০ জুন ২০২১  
নরসিংদীতে কিশোরী হত্যায় ৪১ জনের বিরুদ্ধে মামলা 

নরসিংদীর রায়পুরা উপজেলায় কিশোরীকে হত্যার অভিযোগে ৪১ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছে নিহতের বাবা নান্নু মিয়া। মঙ্গলবার (২৯ জুন) দিবাগত রাতে মামলা করা হয় বলে নিশ্চিত করেন রায়পুরা থানার এসআই দেব দুলাল দে।

মামলায় ওই এলাকার অলফু মিয়াকে প্রধান আসামি করা হয়েছে। এর আগে গত ২৭ জুন দিবাগত রাতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাড়িঘরে অগ্নিসংযোগ ও ভাংচূরের সময় আফসানা আক্তার (১৮) নামে ওই কিশোরী নিহত হয়।

স্থানীয় এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রায়পুরা উপজেলার পাড়াতলী ইউনিয়ন পরিষদের সদস্য শাহ আলমের সঙ্গে সাবেক ইউপি সদস্য ফজলুল হকের ছেলে শাহ আলমের বিবাদ ছিল। এ নিয়ে গত মাসের মাঝামাঝি সময়ে তাদের মধ্যে সংঘর্ষ হয়। ওই সংঘর্ষে টানা চার দিনের টেটাযুদ্ধে তিন জন নিহত হয়। এরপর এক মাসের মতো পরিবেশ শান্ত থাকলেও রোববার (২৭ জুন) সকাল থেকে দুই পক্ষ উত্তেজিত হয়। রাতে একপক্ষ অপর পক্ষের কমপক্ষে ১০টি বাড়িতে অগ্নিসংযোগ করে। এ সময় মাথায় আঘাত পায় আফসানা। সোমবার (২৮ জুন) সকালে নিহত অবস্থায় বাড়ির পাশে তাকে পড়ে থাকতে দেখা যায়। 

রায়পুরা থানার এসআই দেব দুলাল দে জানান, গত রাতে মামলা হয়েছে। এখন কাউকে গ্রেপ্তার করা যায়নি। এলাকায় অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ মোতায়েন রয়েছে বলে জানান তিনি।

মাহমুদ/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়