ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মাদারীপুরে গভীর রাতে ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার ২১, পরদিনই জামিন

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫১, ১ জুলাই ২০২১   আপডেট: ১০:০৩, ১ জুলাই ২০২১
মাদারীপুরে গভীর রাতে ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার ২১, পরদিনই জামিন

মাদারীপুরের রাজৈরে দুইপক্ষের সংঘর্ষের ঘটনায় গভীর রাতে ইউপি চেয়ারম্যানসহ ২১জনকে গ্রেপ্তারের পর আদালতে প্রেরণ করলে পরদিন বিকেলেই আদালত তাদের জামিন মঞ্জুর করেন।

কোর্ট ইনস্পেক্টর রমেশ চন্দ্র দাস এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, খাল ভরাট করে আশ্রয়ন প্রকল্প করাকে কেন্দ্র করে গত ১৮ জুন রাজৈর উপজেলার আমগ্রাম ইউনিয়নের পশ্চিম আমগ্রাম এলাকার লোকজনের সাথে ইউপি চেয়ারম্যানের লোকজনের সংঘর্ষ হয়। এতে বিচরন বাড়ৈ নামের এক কৃষককে মারধরের ঘটনার তার বড় ভাই বিজয় বাড়ৈ মামলা করেন। সেই মামলায় মঙ্গলবার (২৯ জুন) গভীর রাতে আমগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান জাহিদুর রহমানর টিপুসহ ২১ জনকে গ্রেপ্তার করে রাজৈর থানা পুলিশ।

রাজৈর থানার ওসি শেখ সাদী জানান, আমগ্রাম ইউনিয়নে দুইপক্ষের সংঘর্ষের ঘটনায় ইউনিয়ন পরিষদ ভাঙচুরের ঘটনাও ঘটেছে। সংঘর্ষে আহত বিচরণ বাড়ৈর বড় ভাই বিজয় বাড়ৈ রাজৈর থানায় একটি হত্যা চেষ্টার মামলা করেন। ইউনিয়ন পরিষদ ভাঙচুর ও পুলিশের ওপর হামলা হয়েছে উল্লেখ করে পুলিশ বাদি হয়ে আরেকটি মামলা হয়েছে। এছাড়া চেয়ারম্যান জাহিদুর রহমান টিপুও রাজৈর থানায় লিখিত অভিযোগ করেন। বিজয় বাড়ৈর করা হত্যা চেষ্টার মামলায় মঙ্গলবার রাতে পুলিশ ইউপি চেয়ারম্যান জাহিদুর রহমান টিপুসহ ২১ জনকে গ্রেপ্তার করে। বুধবার ভার্চ্যুয়াল কোর্টের বিচারক সাইদুর রহমান সব আসামির জামিন মঞ্জুর করেন।

পুলিশের মামলা ও চেয়ারম্যান টিপুর অভিযোগ তদন্তাধীন রয়েছে বলেও জানান ওসি।

বেলাল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়