ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

চুয়াডাঙ্গায় করোনা ও উপসর্গে ১২ জনের মৃত্যু

চুয়াডাঙ্গা সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২০, ৪ জুলাই ২০২১   আপডেট: ১০:২৫, ৪ জুলাই ২০২১
চুয়াডাঙ্গায় করোনা ও উপসর্গে ১২ জনের মৃত্যু

চুয়াডাঙ্গায় গত ২৪ ঘণ্টায় ১২ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ৫ জনের মৃত্যু হয়েছে করোনায় আর ৭ জনের মৃত্যু হয়েছে করোনা উপসর্গে। এই সময়ে নতুন করে আক্রান্ত হয়েছেন ১৪০ জন। নমুনা পরীক্ষার বিবেচনায় শনাক্তের হার ৩৩.৭৩ শতাংশ।

রোববার (৪ জুলাই) চুয়াডাঙ্গা সদর হাসপালের আবাসিক মেডিক‌্যাল অফিসার (আরএমও) ডা. এ এস এম ফাতেহ্ আকরাম বিষয়টি নিশ্চিত করেছেন।

আরএমও জানান, শনিবার সকাল থেকে রোববার সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় জেলা সদর হাসপাতালে কোভিড-১৯ তে আক্রান্ত হয়ে ৫ জনের মৃত্যু হয়েছে। এছাড়া একই দিনে করোনা উপসর্গ নিয়ে আরও ৭ জনসহ মোট ১২ জনের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা ১১৫ জন।

আরএমও আরও জানান, শনিবার ৪১৫ জনের নমুনা পরীক্ষায় নতুন করে আরও ১৪০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে চুয়াডাঙ্গা সদরে ৩০ জন, আলমডাঙ্গায় ২৮ জন, দামুড়হুদায় ৩৬ জন ও জীবননগরে ৪৬ জন।

জেলায় বর্তমানে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩ হাজার ৬৫৩ জন। এদের মধ‌্যে সুস্থ হয়েছেন ২ হাজার ৩৪২ জন। বর্তমানে জেলায় মোট রোগীর সংখ্যা ১ হাজার ১৯৪ জন। এদের মধ্যে চুয়াডাঙ্গা সদর হাসপালে চিকিৎসাধীন রেড জোনে ৭৫ জন, ইয়োলোজনে ২২৫ জন চিকিৎসাধীন আছেন। এছাড়া জেলার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও হোম আইসোলেশনে ৭৭৫ জন চিকিৎসাধীন রয়েছে।

মামুন/বুলাকী

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়