Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৮ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ১৩ ১৪২৮ ||  ১৯ সফর ১৪৪৩

সেপটিক ট্যাংকে ঢুকে দুজনের মৃত্যু, আরেকজন অসুস্থ

ঝালকাঠি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৪, ৬ জুলাই ২০২১   আপডেট: ১৫:০৬, ৬ জুলাই ২০২১
সেপটিক ট্যাংকে ঢুকে দুজনের মৃত্যু, আরেকজন অসুস্থ

ঝালকাঠির কাঠালিয়া উপজেলায় নির্মানাধীন বাড়ির সেপটিক ট্যাংকের বিষাক্ত গ্যাসে রাজমিস্ত্রীসহ দুই জনের মৃত্যু হয়েছে। এ সময় শুভ নামে আরো একজন অসুস্থ হয়ে পড়েন।

মৃতরা হচ্ছেন রাজমিস্ত্রী আসাদুল (৩০) ও প্রতিবেশি যুবক মজনু (২৫)।    

মঙ্গলবার (৬ জুলাই) সকাল ৯টায় চেঁচরীরামপুর ইউনিয়নের মহিষকান্দি গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও রাজমিস্ত্রীর স্বজনরা জানান, মঙ্গলবার সকালে মহিষকান্দি গ্রামের মিরাজ খানের নির্মানাধীন বাড়ির নতুন সেপটিক ট্যাংকির মূখ খুলে ভিতরে ঢুকে সেন্টারিং এর কাঠ খুলতে গেলে বিষাক্ত গ্যাসে অসুস্থ হয়ে পড়েন রাজমিস্ত্রী আসাদুল। এ অবস্থা দেখে বাড়ির মালিকের ভাই পলাশ খান প্রতিবেশি যুবক মজনু ডেকে নিয়ে আসেন রাজমিস্ত্রীকে উদ্ধার করার জন্য।

মিস্ত্রীকে উদ্ধারে ট্যাংকির ভিতরে ঢুকলে মজনুও অসুস্থ হয়ে পড়েন। এ সময় দু'জনকে উদ্ধার করার জন্য এগিয়ে এলে প্রতিবেশি যুবক শুভও অসুস্থ হয়ে পড়েন। ৩ জনকে উদ্ধার করে পার্শ্ববর্তী ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মজনু ও আসাদুলের মৃত্যু হয়। শুভকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে নিয়ে আসা হয়।

রাজমিস্ত্রী আসাদুলের বাড়ি ভান্ডারিয়া উপজেলার গাজীপুর গ্রামে। মজনু মহিষকান্দি গ্রামের শাহাদতের ছেলে ও শুভ খান একই গ্রামের ইদ্রিস খানের ছেলে। পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

কাঠালিয়া থানার অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় জানান, সেপটিক ট্যাংকির কাজ করতে গিয়ে বিষাক্ত গ্যাসে দমবন্ধ হয়ে তাদের মৃত্যু হয়েছে। এ ব্যাপারে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

অলোক সাহা/টিপু

সর্বশেষ