ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

এসিড দগ্ধ তৈয়বাকে উন্নত চিকিৎসায় চট্টগ্রামে স্থানান্তর 

কক্সবাজার সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০০, ৭ জুলাই ২০২১   আপডেট: ১৯:০৮, ৭ জুলাই ২০২১
এসিড দগ্ধ তৈয়বাকে উন্নত চিকিৎসায় চট্টগ্রামে স্থানান্তর 

হাসপাতালে মায়ের সঙ্গে তৈয়বা বেগম

কক্সবাজারে রামু উপজেলার গর্জনিয়া গ্রামে দুর্বৃত্তের ছোঁড়া এসিডে দগ্ধ তরুণী তৈয়বা বেগমের অবস্থার অবনতি হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

বুধবার (৭ জুলাই) দুপুরে কক্সবাজার সদর হাসপাতাল থেকে তাকে চট্টগ্রামে রেফার করা হয়েছে বলে রাইজিংবিডিকে নিশ্চিত করেন কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (প্রশাসন) নওশেদ রিয়াদ। 

আরও পড়ুন: বিয়ের ৩ দিন আগে দুর্বৃত্তদের এসিডে তরুণী দগ্ধ

নওশেদ রিয়াদ বলেন, অতিরিক্ত এসিডের কারণে তৈয়বার ডান চোখে সমস্যা দেখা দিয়েছে। দ্রুত উন্নত চিকিৎসা দেওয়া না হলে ক্ষতির আশঙ্কা রয়েছে। তাই তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। 

বিয়ের তিন দিন আগে তৈয়বা বেগমকে এসিড নিক্ষেপের ঘটনায় প্রধান অভিযুক্ত নুরুল আবছার ভুট্টোকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার আলম।

আরও পড়ুন: কক্সবাজারে তরুণীকে এসিড নিক্ষেপ: প্রধান অভিযুক্ত গ্রেপ্তার 

মঙ্গলবার (৬ জুলাই) মধ্যরাতে রামু থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। এর আগে ভুট্টোসহ ৫-৬ জনকে আসামি করে রামু থানায় মামলা করেন তৈয়বার বাবা। 

মঙ্গলবার (৬ জুলাই) ভোরে ঘরের বাইরে বের হলে তৈয়বার ওপর এসিড নিক্ষেপ করে দুর্বৃত্তরা। দগ্ধ তৈয়বা বেগম (১৮) রামু উপজেলার দুর্গম গর্জনিয়া মাঝিরঘাট গ্রামের মোজাফ্ফর আহমদের মেয়ে। 

তারেকুর/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়