ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চিকিৎসককে লাঞ্ছিতের ঘটনায় যুবলীগ সভাপতি সাময়িক বহিষ্কার

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৫, ৮ জুলাই ২০২১  
চিকিৎসককে লাঞ্ছিতের ঘটনায় যুবলীগ সভাপতি সাময়িক বহিষ্কার

ময়মনসিংহের মুক্তাগাছায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসককে লাঞ্ছিত করার ঘটনায় উপজেলা যুবলীগ সভাপতি মাহবুবুল হক মনিকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

ময়মনসিংহ জেলা যুবলীগের আহ্বায়ক অ‌্যাড. আজহারুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

শনিবার (৮ জুলাই) ময়মনসিংহ জেলা যুবলীগের আহ্বায়ক অ‌্যাড. আজহারুল ইসলাম বলেন, ‘কেন্দ্রীয় নির্দেশে মাহবুবুল হক মনিকে যুবলীগ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।’

উল্লেখ‌্য, গত মঙ্গলবার (৬ জুলাই) দুপুর ২টার দিকে মাহবুবুল হকসহ ৮ থেকে ১০ জন মিলে মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালের ইমারজেন্সি মেডিক‌্যাল অফিসার ডা. এ এইচ এম সালেকিন মামুনের রুমে ঢুকে তাকে অকথ্য ভাষায় গালাগালি করেন ও বিভিন্ন হুমকি দেন। এরপর সবাই মিলে ওই চিকিৎসককে মারধর করেন। এ ঘটনায় মঙ্গলবার (৬ জুলাই) রাতে মাহবুবুল হক মনিকে আসামি করে ডা. এ এইচ এম সালেকিন বাদী হয়ে মামলা করেন। ওই দিন রাতেই যুবলীগ নেতা মাহবুবুল আলম মনি (৩৫) ও তার চার সহযোগী কামরুজ্জামান (৩৫), জুয়েল (২৭), রানা দে (২৬), শরীফকে (২৫) গ্রেপ্তার করে পুলিশ।

এরপর বুধবার (৭ জুলাই) তাদের আদালতে হাজির করা হলে আদালত তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। ময়মনসিংহ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ইমাম হাসান এ নির্দেশ দেন।

মিলন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়