Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৮ ১৪২৮ ||  ২৫ রবিউস সানি ১৪৪৩

আর্জেন্টিনার বিজয় উদযাপন করতে গিয়ে পানিতে ডুবে মৃত্যু 

গাজীপুর সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৫, ১২ জুলাই ২০২১   আপডেট: ০৮:২৭, ১২ জুলাই ২০২১
আর্জেন্টিনার বিজয় উদযাপন করতে গিয়ে পানিতে ডুবে মৃত্যু 

কোপা আমেরিকার ফাইনাল খেলায় জয়লাভ করেছে আর্জেন্টিনা। এই খুশিতে বন্ধুদের নিয়ে আনন্দ উল্লাসে মেতে উঠে কিশোর সিয়াম ।  পরে বন্ধুদের নিয়ে ফুটবল খেলা শেষে পূবাইলের ইছালি ব্রিজের নিচে বিলের পানিতে গোসল করতে গিয়ে ডুবে যায় সে। পরে ডুবুরি দল মৃত অবস্থায় তাকে উদ্ধার করে।

রোববার (১১ জুলাই) দুপুর ২টায় গাজীপুরের পূবাইলে এই ঘটনা ঘটে।

টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দলের লিডার মো. জলিল বিষয়টি জানিয়েছেন।

মো. সিয়াম (১৫) টঙ্গীর নোঁয়াগাও রেলস্টোশন এলাকার আব্দুর রব ওরফে সাদেকের ছেলে। সে টঙ্গীর দারুল উলুম মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র।

এলাকাবাসী ও মৃত সিয়ামের বন্ধুরা জানায়, কোপা আমেরিকার ফাইনালে  ব্রাজিল- আর্জেন্টিনার খেলায় আর্জেন্টিনা জয়লাভ পর সিয়াম ও তার ৭-৮ জন বন্ধু মিলে ফুটবল খেলে। খেলা শেষে পূবাইলের ইছালি ব্রিজের নিচে বিলের পানিতে গোসল করতে নামে।

বিলের পানিতে খেলতে খেলতে সাঁতার না জানায় একপর্যায়ে পানিতে তলিয়ে যায় সিয়াম। এসময় সিয়ামের আরেক বন্ধু আনন্দ ডুবে যাওয়ার সময় অন্যান্য বন্ধুরা তাকে পানি থেকে টেনে তোলে। পরে অনেক খোঁজাখুজি করেও সিয়ামের কোনো সন্ধান না পাওয়ায় খবর দেওয়া হয় টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে। প্রায় এক ঘণ্টার চেষ্টায় মৃত অবস্থায় সিয়ামকে উদ্ধার করে ডুবুরি দল।

ডুবুরি দলের লিডার মো. জলিল জানান, দুপুর দেড়টায় খবর পেয়ে টঙ্গী ফায়ার সাভির্সের ডুবুরি দল প্রায় এক ঘণ্টার চেষ্টায় মরদেহ উদ্ধার করে। পরে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

রেজাউল/বুলাকী

সর্বশেষ

পাঠকপ্রিয়