ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নওগাঁয় পুকুর থেকে মসজিদের মুয়াজ্জিনের হাত পা বাঁধা লাশ উদ্ধার

নওগাঁ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২১, ১৩ জুলাই ২০২১   আপডেট: ১৪:২৪, ১৩ জুলাই ২০২১
নওগাঁয় পুকুর থেকে মসজিদের মুয়াজ্জিনের হাত পা বাঁধা লাশ উদ্ধার

নওগাঁয় পুকুর থেকে হাত পা বাঁধা কুদ্দুস হোসেন (৫২) নামে মসজিদের মুয়াজ্জিনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৩ জুলাই) সকাল সাড়ে ১১ টায় সদর উপজেলার চকচাঁপাই গ্রামের মেসার্স সীমানা ব্রিকস নামের ইটভাটার পাশের পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়।

পরিবার ও পুলিশের ধারণা, দুর্বৃত্তরা তাকে হত্যা করে পুকুরের পানিতে ফেলে রেখেছে।

নিহত কুদ্দুস সদর উপজেলার শৈলগাছী ইউনিয়নের শিমবাচা গ্রামের মৃত মজিবর মন্ডলের ছেলে। কুদ্দুস হোসেন ছিলেন স্থানীয় মসজিদের মুয়াজ্জিন।

শৈলগাছী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল গফুর জানান, সোমবার বিকেলে পাশেই শৈলগাছি বাজারে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন কুদ্দুস হোসেন। এরপর আর বাড়িতে ফিরেননি। স্বজনরা সারারাত বিভিন্ন স্থানে অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাননি। মঙ্গলবার সকালে শরীরের পেছনে হাত বাঁধা অবস্থায় কুদ্দুসের লাশটি পুকুরের পানিতে ভাসতে দেখা যায়। স্থানীয় জনগণ লাশটি পুকুর থেকে পাড়ে তোলেন এবং পুলিশে খবর দেন।

নওগাঁ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল বলেন, নিহত ওই ব্যক্তির লাশটি পিছনে হাত বাঁধা অবস্থায় পাওয়া যায়। তার ডান চোখের পাশে ধারালো কোন অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে মেরে ফেলে হাত পা বেঁধে লাশটি পুকুরে ফেলে দেয়। লাশটি উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওসি বলেন, এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। হত্যাকারীদের শনাক্ত করতে ইতোমধ্যে তদন্ত শুরু হয়েছে।

এ কে সাজু/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়