ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ঝিনাইদহে ২৪ ঘণ্টা ১০ জনের মৃত্যু 

ঝিনাইদহ সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১০, ১৪ জুলাই ২০২১  
ঝিনাইদহে ২৪ ঘণ্টা ১০ জনের মৃত্যু 

ঝিনাইদহে করোনা সংক্রমণ বাড়ছে। করোনায় আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় জেলায় ১০ জন মারা গেছেন। করোনা শনাক্ত হয়েছে ৮৭ জনের।

বৃহস্পতিবার (১৪ জুলাই) ঝিনাইদহ সিভিল সার্জন ডা. সেলিনা বেগম এ তথ‌্য নিশ্চিত করে জানান, মারা যাওয়া ১০ জনের মধ‌্যে ৭ জনের করোনা পজিটিভ ছিলো। আর ৩ জন উপসর্গ নিয়ে মারা গেছেন।  

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় যশোর ও ঝিনাইদহ থেকে ২৮২টি নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়। এতে ৮৭ জনের করোনা শনাক্ত হয়। শনাক্তের হার ৩০.৮৫ শতাংশ।

কুষ্টিয়া সদর হাসপাতাল সূত্রে জানান গেছে, জেলায় এখন পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ৫ হাজার ৯৪৫ জনের। সুস্থ হয়েছেন ৩ হাজার ৬০৫ জন। মারা গেছেন মোট ১৫৩ জন। বর্তমানে কোভিড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৭৫ জন রোগী। 

আক্রান্তদের ৮৭ জনের মধ্যে সদর উপজেলায় ২৭ জন, শৈলকুপাতে ১৫ জন, হরিণাকুন্ডুতে ১১ জন, কালীগঞ্জে ১১ জন, কোটাচঁদপুরে ১২ জন ও মহেশপুরে ১১ জন রয়েছেন। 

এদিকে, সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা. হারুন-অর রশিদ জানান, করোনা এখন গ্রামে ছড়িয়ে পড়েছে। করোনা পজিটিভি ও লক্ষণ নিয়ে সদর হাসপাতালে ১৩৪ জন ভর্তি রয়েছেন। দিন দিন রোগীর চাপ বেশি হওয়ায় চিকিৎসা সেবা দিতে হিমশিম খেতে হচ্ছে। তিনি সবাইকে সচেতন হওয়ার অনুরোধ জানান।

রাজিব হাসান/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়