ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কক্সবাজারে সাড়ে ১০ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২

কক্সবাজার সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৪, ১৪ জুলাই ২০২১  
কক্সবাজারে সাড়ে ১০ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২

কক্সবাজারের রামুতে অভিযান চালিয়ে ১০ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ানের (র‌্যাব) সদস্যরা।

বুধবার (১৪ জুলাই) সকাল সাড়ে ১১টায় বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

গ্রেপ্তাররা হলেন— উখিয়া উপজেলার হলদিয়াপালং মধুঘোনা এলাকার সৈয়দনুরের ছেলে সৈয়দ উল্লাহ এবং রামু উপজেলার খুনিয়াপালং এলাকার মৃত নুর আহমদের ছেলে মো. কালু।

এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, গোপন সংবাদে জানা যায় যে, কতিপয় মাদক কারবারি কক্সবাজারের রামু থানাধীন দক্ষিণ মিঠাছড়ি কালা খন্দকার পাড়ার মো. হানিফের চা দোকানের সামনে কক্সবাজার টু টেকনাফগামী পাকা রাস্তার ওপর মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

এই সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি চৌকস আভিযানিক দল মঙ্গলবার মধ্যরাতে ওই স্থানে পৌঁছালে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে মাদক কারবরিরা পালিয়ে যাওয়ার চেষ্টাকালে তাদের গ্রেপ্তার করা হয়।

এ সময় আসামিদের সঙ্গে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে সর্বমোট ১০,৪০০ (দশ হাজার চারশত) পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। জিজ্ঞাসাবাদে আসামিরা স্বীকার করে যে, তারা দীর্ঘদিন ধরে টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।

এএসপি আরও জানান, গ্রেপ্তার আসামিদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কক্সবাজার জেলার রামু থানায় হস্তান্তর করা হয়েছে।

তারেকুর/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়