ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

না.গঞ্জে ছিনতাইকালে ২ যুবককে হত্যা 

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৬, ১৪ জুলাই ২০২১   আপডেট: ২০:১০, ১৪ জুলাই ২০২১
না.গঞ্জে ছিনতাইকালে ২ যুবককে হত্যা 

নারায়ণগঞ্জে বৃধবার (১৪ জুলাই) পৃথক ঘটনায় ছিনতাইকারীর হাতে দুই যুবক নিহত হয়েছেন। তাদের একজনকে হত্যার পর অটোরিকশা ছিনতাই করে নিয়ে গেছে ছিনতাইকারীরা।

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আশেকে মোস্তফা (৩৫) নামের এক শ্রমিক নিহত হয়েছে। ভোরে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের মনোহরদী গ্রামে তাকে ছুরিকাঘাত করা হয়। নিহত মোস্তফা ময়মনসিংহের সদর উপজেলার সিরতা গ্রামের নবী হোসেনের ছেলে ও বাবলু ববিন মিলের শ্রমিক ছিলেন। 

আড়াইহাজার থানায় অফিসার ইনচার্ (ওসি) আনিচুর রহমান জানান, ভোরে কাজ শেষ বাসায় ফেরার পথে আমজাদ ভূইয়ার টেক্সটাইল মিলের সামনে সিএনজিচালিত অটোরিকশায় আসা কয়েকজন ছিনতাইকারী মোস্তফার মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় ধস্তাধস্তির একপর্যায়ে ছুরিকাঘাত করে মোবাইল নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা। পরে আশপাশের লোকজন উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় মোস্তফার মৃত্যু হয়। 

নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

এদিকে, সদর উপজেলার বক্তবলী ইউনিয়নের রাজাপুর গ্রামে রবিন (৩৮) নামে এক চালককে হত্যার পর তার অটোরিকশাটি নিয়ে গেছে ছিনতাইকারীরা। বুধবার (১৪ জুলাই) দুপুরে পুকুর থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। রবিনের বাড়ি মুন্সিগঞ্জ জেলায়। 

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান জানান, দুপুরে পুকুরে লাশটি ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। 

ওসি জানান, ধারণা করা হচ্ছে ধস্তাধস্তির এক পর্যায়ে রবিনকে শ্বাসরোধে হত্যার পর লাশ পুকুরে ফেলে অটোরিকশা নিয়ে ছিনতাইকারীরা পালিয়ে গেছে। 

এ ঘটনায় অটোরিকশাসহ একজনকে আটক করেছে পুলিশ। 
 

রাকিব/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়