ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

অক্সিজেন নিয়ে প্রতারণার অভিযোগে ৪ জনকে কারাদণ্ড

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০১, ১৫ জুলাই ২০২১  
অক্সিজেন নিয়ে প্রতারণার অভিযোগে ৪ জনকে কারাদণ্ড

পাবনা জেনারেল হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার সংকট আছে, এমন প্রচার চালিয়ে নিজেদের কাছে রাখা অক্সিজেন দিয়ে প্রতারণার মাধ্যমে ব্যবসা করার অভিযোগে হাসপাতাল চত্বর থেকে চার জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। এসময় ১৪টি অক্সিজেন সিলিন্ডারও জব্দ করা হয়।

বৃহস্পতিবার (১৫ জুলাই) দুপুরে গোয়েন্দা পুলিশের একটি দল তাদের আটকের পর ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে দোষী সাবস্ত করে কারাদণ্ড দিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মামুন সরকার।

দণ্ডপ্রাপ্তরা হলেন— শহরের শালগাড়িয়া মহল্লার সুলতান হোসেনের ছেলে মাসুদুর রহমান (৪৫) ও শালগাড়িয়া শাপলা মোড়ের কাজী ফরহাদ হোসেনের ছেলে কাজী আকাশকে (২৫) এক মাসের কারাদণ্ড দেওয়া হয়। একইসঙ্গে শালগাড়িয়ার আবু সাঈদের ছেলে আফজাল হোসেন (২৫) ও ঝন্টু হোসেনের ছেলে জীবন হোসেনকে (২২) পনেরদিনের কারাদণ্ড দেয়াও হয়।

পাবনার পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বলেন, ‘করোনাকালীন এই সময়ে সরকারি হাসপাতালের পরিবেশ নষ্ট করে অপপ্রচার চালিয়ে কেউ যে কোনো ধরনের সুবিধা হাসিলের চেষ্টা করলে তাদের বিরুদ্ধে পুলিশের অভিযান চলমান থাকবে।’

তিনি বলেন, ‘পাবনা জেনারেল হাসপাতালে অক্সিজেনের কোনো সংকট নেই। পাশাপাশি জেলায় বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন অসহায় রোগীদের বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করছেন। প্রয়োজনে রোগীরা সেই সহযোগিতা নিতে পারবেন।’

শাহীন রহমান/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়