ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রাজবাড়ী-দৌলতদিয়া ফেরিঘাটে ৬ কিলোমিটার যানজট

রাজবাড়ী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৪, ১৬ জুলাই ২০২১   আপডেট: ০৮:৩৮, ১৬ জুলাই ২০২১
রাজবাড়ী-দৌলতদিয়া ফেরিঘাটে ৬ কিলোমিটার যানজট

রাজবাড়ী-দৌলতদিয়া ফেরিঘাট সড়কের চিত্র

রাজবাড়ী-দৌলতদিয়া ফেরিঘাটে ৬ কিলোমিটার এলাকা জুড়ে যানজটের সৃষ্টি হয়েছে।

শুক্রবার (১৬ জুলাই) সকালে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) সহকারী ব্যবস্থাপক মুজিবর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

সকালে সরেজমিনে দৌলতদিয়া ঘাট এলাকায় দেখা যায়, কোরবানির ঈদকে সামনে রেখে ফেরিঘাটে দক্ষিণবঙ্গের পশুবাহী ট্রাক, কাঁচাপণ্যবাহী ট্রাক এবং যাত্রীবাহী বাসের দীর্ঘ সারি রয়েছে। দৌলতদিয়া ফেরিঘাট থেকে প্রায় ৪ কিলোমিটার পর্যন্ত রয়েছে যাত্রীবাহী বাস ও পশুবাহী ট্রাকের দীর্ঘ জট এবং দৌলতদিয়া ঘাট থেকে ১২ কিলোমিটার দূরে গোয়ালন্দ মোড়ে রয়েছে ২ কিলোমিটার কার্গো এবং পণ্যবাহী ট্রাকের জট।

সহকারী ব্যবস্থাপক মুজিবর রহমান জানান, নদীতে পানি বেশি থাকায় ফেরি পারপারে সময় বেশি লাগছে এবং সেই সঙ্গে পশুবাহী গাড়ির সংখ্যাও বাড়ছে। দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে এই মুহূর্তে ১৫টি ফেরি চলাচল করছে।

এদিকে, পশুবাহী ট্রাক নিয়ে আসা গরুর ব্যাপারী এবং চালকেরা বিপাকে রয়েছেন।ভুক্তভোগীরা জানান, রাত থেকে এসে বসে আছেন এখনো পার হতে পারেননি।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল্ তায়াবির জানান, ঘাট এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি ঠিক রাখতে এবং নিরাপত্তার জন্য যথেষ্ট পরিমাণ পুলিশ সদস্য মোতায়েন রাখা হয়েছে।

সুকান্ত/বুলাকী

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়