ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রনির উপহার করোনা স্বেচ্ছাসেবকদের উৎসাহ যোগাচ্ছে 

নীলফামারী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩২, ১৬ জুলাই ২০২১  
রনির উপহার করোনা স্বেচ্ছাসেবকদের উৎসাহ যোগাচ্ছে 

করোনা মহামারি প্রতিরোধে স্বেচ্ছাসেবকদের উৎসাহিত করতে তাদের ছবি এঁকে উপহার দিচ্ছেন রনি সরকার। জেলার ডোমার উপজেলার বামুনিয়া ইউনিয়নের রুবেল সরকারের ছেলে রনির এই উদ্যোগ প্রশংসা কুড়িয়েছে।

ছোটবেলা থেকেই রনি ছবি আঁকতে পছন্দ করেন। কিন্তু বয়স্করা তাকে এ কাজে নিরুৎসাহিত করে বলে জানান তরুণ এই চিত্রশিল্পী। পঞ্চম এবং অষ্টম শ্রেণিতে বৃত্তি পাওয়ার পর রনির এই বাধা অনেকটাই দূর হয়ে যায়। রনি এসএসসি এবং এইচএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ পেয়ে পরিবারের মুখ উজ্জ্বল করেছেন। তিনি এখন স্বপ্ন দেখছেন চারুকলায় ভর্তি হওয়ার।

রনি বলেন, এখন ঘরেই সময় কাটাতে হয়। বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা কবে হবে ঠিক নেই। হঠাৎ মনে হলো মহামারি ঠেকাতে  অনেকেই জীবন বাজি রেখে স্বেচ্ছাশ্রম দিচ্ছেন। তাদের উৎসাহ যোগাতে ছবি এঁকে উপহার দিলে কেমন হয়? সেই ভাবনা থেকেই কাজটি করে যাচ্ছি।

মো. রুবেল সরকার বলেন, আমার ছেলে যখন ছবি আঁকা শুরু করে, তখন এলাকার অনেকেই আমাকে ছবি আঁকা বন্ধ করতে বলেছিলেন। তবে রনি পরীক্ষায় খুব ভালো রেজাল্ট করায় পরে আর কেউ বাধা দেয়নি। করোনা প্রতিরোধে স্বেচ্ছাশ্রমে যারা কাজ করে, রনি তাদের ছবি এঁকে উপহার দেয়। এটা আমারও খুব ভালো লাগে।

স্বেচ্ছাসেবী সংগঠন ‘ভিশন’-এর প্রতিষ্ঠাতা ওয়াদুদ রহমান জানান, রনির এই উদ্যোগ প্রশংসনীয়। উপহার পেতে সবারই ভালো লাগে। রনির উপহার আমাদের স্বেচ্ছাশ্রমে আরো উৎসাহ যোগাচ্ছে। 
 

সিথুন/তারা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়