Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৮ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৩ ১৪২৮ ||  ০৯ সফর ১৪৪৩

মুন্সীগঞ্জে গরু বোঝাই ট্রলার ডুবি

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৬, ১৬ জুলাই ২০২১   আপডেট: ১৯:১৮, ১৬ জুলাই ২০২১
মুন্সীগঞ্জে গরু বোঝাই ট্রলার ডুবি

মুন্সীগঞ্জের লৌহজংয়ে উপজেলার শামুর বাড়ি এলাকায় পদ্মা নদী সংলগ্ন ডহুরি খালে বালুবাহি বাল্কহেডের ধাক্কায় ৩১টি কোরবানির গরু বোঝাই একটি ট্রলার ডুবে গেছে। 

শুক্রবার (১৬ জুলাই) দুপুরে গরু বোঝাই ট্রলার ডুবির এ ঘটনা ঘটে।

এলাকাবাসীর সহযোগিতায় ২৪টি গরু জীবিত উদ্বার করা হলেও ১টি গরু মারা গেছে এবং আরও ৬টি গরুসহ ট্রলারটি পানিতে নিখোঁজ রয়েছে।  উদ্ধার কাজ চলছে।  এই দুর্ঘটনার পর লৌহজং থানা পুলিশ এম বি মোল্লা-১ নামের বালুবাহি বাল্কহেডটি আটক করেছে।

লৌহজং উপজেলার গাঁওদিয়া ইউনিয়নের ইউপি মেম্বার মো. রাসেদ মিয়া বলেন, ফরিদপুর থেকে কোরবানির পশু বোঝাই করে ট্রলারটি ঢাকার উদ্দেশ্যে রওনা হয়েছিল।  মুন্সীগঞ্জের লৌহজংয়ের শামুর বাড়ি এলাকায় পদ্মা নদী সংলগ্ন ডহুরি খালের অপর দিক থেকে আসা এম বি মোল্লা-১ নামের একটি বালুবোঝাই বাল্কহেডের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ৩১ গরু নিয়ে ট্রলারটি নদীতে ডুবে যায়।

ট্রলারের লোকজনের চিৎকারে শুনে আশপাশ থেকে এলাকাবাসি ছুটে এসে ২৪টি গরুর রশি কেটে দিলে গরুগুলো সাঁতরে পাড়ে উঠতে সক্ষম হয়।  ১টি গরু মৃত অবস্থায় উদ্বার করা হয়।  ৬টি গরুসহ  ট্রলারটি এখনো পানির নিচে।  ট্রলারে থাকা ৪ জন গরু ব্যবসায়ী আহত হয়েছেন। তাদের টঙ্গীবাড়ি উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। লৌহজং থানা পুলিশ বালুবাহী বাল্ক হেডটি আটক করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসাইন জানান, বালুবাহী এম বি মোল্লা-১ বাল্কহেডটি আটক করা হয়েছে। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখা হচ্ছে।

/রতন/এমএম/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়