ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

স্বামীকে গলাকেটে হত্যা, রান্নাঘরে পুঁতে রাখা লাশ উদ্ধার

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৮, ১৬ জুলাই ২০২১  
স্বামীকে গলাকেটে হত্যা, রান্নাঘরে পুঁতে রাখা লাশ উদ্ধার

মুন্সীগঞ্জ পৌরসভার রমজান বেগ এলাকায় স্বামী আরাফাত মোল্লাকে (৪৫) গলাকেটে হত্যা করে পুঁতে রাখার অভিযোগ উঠেছে স্ত্রী আকলিমা বেগমের (৪০) বিরুদ্ধে। হত্যার প্রায় আড়াই মাস পর বাড়ির রান্নাঘরের মাটির নিচ থেকে লাশ উদ্বার করেছে পুলিশ।

শুক্রবার (১৬ জুলাই) বিকেল ৪টা থেকে শুরু করে সন্ধ্যা পর্যন্ত আরাফাতের লাশ উদ্ধার করে রাতে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ২ মে দুপুরে তার আকলিমা বেগম সবাইকে জানান- তার স্বামী ঢাকায় গিয়ে নিখোঁজ হয়ে গেছেন। এরই সূত্র ধরে এদিন মুন্সীগঞ্জ থানায় জিডি দায়ের করেন তিনি। এদিকে নিখোঁজ আরাফাতকে আত্মীয়-স্বজনরা খোঁজাখুজি করতে থাকে। পাশাপাশি সদর থানা পুলিশও খোঁজার চেষ্টা অব্যাহত রাখে। 

শুক্রবার (১৬ জুলাই) সকালে আকলিমা বেগমের একটি ভিডিও সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়। ভিডিওতে দেখা যায়, আকলিমা তার স্বামী আরাফাত মোল্লাকে যেভাবে হত্যা করেছেন, তার বর্ণনা করছেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আকলিমা ও তার সহযোগী প্রতিবেশি রিয়াজ মিয়াকে (২৫) আটক করে থানায় নিয়ে আসে এবং আকলিমার স্বীকারোক্তিমূলক অনুযায়ী রান্নাঘরের মাটির নিচ থেকে গলিত লাশ উদ্বার করে। 

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানান, লাশ মাটিচাপা দেওয়ার সময় আকলিমাকে সহযোগিতার করার অপরাধে রিয়াজ (২৫) নামে এক যুবককে আটক করা হয়েছে। তিনি হত্যার সঙ্গে আরও কোনোভাবে জড়িত কি না তাও খতিয়ে দেখা হচ্ছে। 

ওসি আবু বকর সিদ্দিক বলেন, স্বামীর পরকীয়ার জন্য এই হত্যাকাণ্ড ঘটিয়েছেন বলে আকলিমা পুলিশকে জানিয়েছেন। আরাফাত মোল্লাকে খাবারের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে ঘুমন্ত অবস্থায় সকালের দিকে ধারালো অস্ত্র দিয়ে গলাকেটে হত্যা করেন আকলিমা।  

রতন/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়