ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

মাদারীপুরে যুবককে গুলি করে হত্যা, গ্রেপ্তার ১

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৪, ১৭ জুলাই ২০২১  
মাদারীপুরে যুবককে গুলি করে হত্যা, গ্রেপ্তার ১

গ্রেপ্তারকৃত আহাদ মোল্লা (ইনসেটে নিহত সোহাগ তালুকদার)

মাদারীপুরের ডাসার থানার বালিগ্রাম ইউনিয়নের পশ্চিম বোতলা গ্রামে সোহাগ তালুকদার (৩২) নামে এক যুবককে গুলি করে হত্যার অভিযোগ উঠেছে।

শনিবার (১৭ জুলাই) সকালে এলাকায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সোহাগকে গুলি করা হয় বলে অভিযোগ।  নিহত সোহাগ বোতলা গ্রামেরই সামসুল হক তালুকদারের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সামসুল হক তালুকদারের সঙ্গে জমিজমা নিয়ে একই এলাকার আহাদ মোল্লার দ্বন্দ্ব ছিলো।  তারই জের ধরে সকালে লাইসেন্স করা বন্দুক দিয়ে গুলি করা হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।  সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া পথে মারা যায়। এই ঘটনায় নিহতের বাবা সামসুল হক তালুকদার বাদী হয়ে ৫ জনকে আসামি করে ডাসার থানায় একটি মামলা করেছে।  ঘটনার পরই মামলার প্রধান আসামি আহাদ মোল্লাকে লাইসেন্স করা বন্দুকসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

সামসুল হক তালুকদার বলেন, আমাদের জমি ওরা দীর্ঘদিন থেকে জবর দখল করে রেখেছিল।  আজ (শনিবার) সকালে আমার ছেলে জমিতে ধান লাগাতে গেলে তাকে লাইসেন্স করা বন্দুক দিয়ে আহাদ মোল্লা গুলি করে হত্যা করেছে। আমি এর বিচার চাই।

মাদারীপুরের পুলিশ সুপার গোলাম মস্তফা রাসেল বলেন, এই ঘটনায় ইতোমধ্যে আমরা মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছি।  অন্যদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বেলাল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়