ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

সড়ক দুর্ঘটনায় ২ গরু ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৭, ১৮ জুলাই ২০২১  
সড়ক দুর্ঘটনায় ২ গরু ব্যবসায়ী নিহত

যশোরে ট্রাক, পিকআপ ও প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এসময় ৯ জন আহত হয়েছেন।
রোববার (১৮ জুলাই) সকালে আরবপুর দিঘিরপাড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, লজিস্টিক) শাহজাহান আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

নিহতরা হলেন— চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মেজেরহুদা গ্রামের মোংলা মণ্ডলের ছেলে আব্দুল আলিম (৩৫) এবং গোয়ালহুদা গ্রামের মোসলেম মোল্যার ছেলে জহুরুল ইসলাম (৫২)।

আহতদের মধ্যে দুইজন যশোর জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বাড়ি ফিরে গেছেন।

নিহত ও আহতদের স্বজনদের বরাত দিয়ে ওসি জানান, গরু কেনার জন্যে চুয়াডাঙ্গার জীবননগর থেকে ১২ জন ব্যাপারি একটি পিকআপে বরিশালের উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথিমধ্যে সকাল ৬টার দিকে যশোর শহরের আরবপুর দিঘিরপাড় এলাকায় পৌঁছুলে বিপরীতমুখী একটি ট্রাক পিকআপটিকে ধাক্কা দেয়। এরপর একটি প্রাইভেটকার ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে দুইজন নিহত এবং ৯ জন আহত হয়েছেন।খবর পেয়ে যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার শেখ মুজিবর রহমান জানান, খবর পেয়ে সকাল সাড়ে ৬টার দিকে ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিস। সেখানে একজনকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। এছাড়া আহত ৫ জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার এম আব্দুর রশিদ জানান, দুর্ঘটনার শিকার দুইজন হাসপাতালে আনার আগেই মারা যান। হাসপাতালে ভর্তি দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

রিটন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়