ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বিশ্ববিদ্যালয়ের বাসে বশেমুরবিপ্রবি`র শিক্ষার্থীরা বাড়ির পথে

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৯, ১৮ জুলাই ২০২১  
বিশ্ববিদ্যালয়ের বাসে বশেমুরবিপ্রবি`র শিক্ষার্থীরা বাড়ির পথে

লকডাউনে আটকে পড়া বশেমুরবিপ্রবি'র শিক্ষার্থীরা গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রশাসনের ব্যবস্থাপনায় নিজস্ব বাসে বাড়ির পথে রওনা হয়েছেন।

রোববার (১৮ জুলাই) সকাল ৮টায় শিক্ষার্থীদের বাস ক্যাম্পাস থেকে গন্তব্যের উদ্দেশে ছেড়ে যায়।  

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রাজিউর রহমান, শিক্ষার্থী উপদেষ্টা ড. মো. শরাফত আলী ও পরিবহন দপ্তরের প্রশাসক তাপস বালা।   

বিশ্ববিদ্যালয়ের পরিবহন প্রশাসক তাপস বালা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়- আজ সকাল ৮টায় গোপালগঞ্জ-ঢাকা, গোপালগঞ্জ-বগুড়া-রংপুর, গোপালগঞ্জ-খুলনা-যশোর, গোপালগঞ্জ-টেকেরহাট-বরিশাল-পটুয়াখালী, গোপালগঞ্জ-খুলনা-চুকনগর-সাতক্ষীরা-নাভারণ, গোপালগঞ্জ-ভাঙ্গা-ফরিদপুর-রাজবাড়ী-কুষ্টিয়া-ঝিনাইদহ-মাগুরার উদ্দেশে বাস ছেড়ে যায়।  এছাড়া রাত ৮টায় ছেড়ে যাবে গোপালগঞ্জ-ময়মনসিংহ-টাঙ্গাইল-মানিকগঞ্জের উদ্দেশে।  

এর আগে গত ১৩ থেকে ১৫ জুলাই পর্যন্ত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এ কিউ এম মাহবুব এর নির্দেশনায় গোপালগঞ্জ জেলা প্রশাসন ও সিভিল সার্জন অফিসের সহায়তায় বিশ্ববিদ্যালয়ের মেডিক্যাল সেন্টারে বাড়ি ফিরতে ইচ্ছুক শিক্ষার্থীদের কোভিড-১৯ এর নমুনা পরীক্ষা করা হয়।  যে সকল  শিক্ষার্থীর রিপোর্ট নেগেটিভ শুধুমাত্র তারাই এই বিশেষ বাস সার্ভিসে নিজেদের বাড়িতে যেতে পারছেন। ১৫ জুলাই পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের বাস সার্ভিসে বাড়ি ফিরতে ৮৪৫ জন শিক্ষার্থী  আবেদন করেন।

বাদল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়