ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

বরগুনা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৬, ১৯ জুলাই ২০২১   আপডেট: ১২:০৭, ১৯ জুলাই ২০২১
আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

বরগুনা সদর উপজেলার ২ নম্বর গৌরীচন্না ইউনিয়নের খাজুরতলা গ্রামে বাদল খান (৬৫) নামে এক আওয়ামী লীগ কর্মীকে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে হত্যা করেছেন দুবৃত্তরা।

সোমবার (১৯ জুলাই) ভোরের দিকে এ ঘটনা ঘটে।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম মুঠোফোনে রাইজিংবিডিকে এই তথ‌্য নিশ্চিত করেছেন।

নিহতের স্বজনরা জানান, রোববার রাতের খাবার খেয়ে বাদল খান ও স্ত্রী লাভলী ইয়াসমিন ঘুমিয়ে পড়েন। রাত ৩টার দিকে হঠাৎ দরজা ভেঙে বাদল খানের মাথার ডান পাশে ধারালো অস্ত্র দিয়ে তিনটি কোপ দিয়ে পালিয়ে যায় ৫/৬ জন দুর্বৃত্ত। বাদল খানের স্ত্রী লাভলী ইয়াসমিন ডাক চিৎকার দিলে বাদলের ছোট ভাইয়ের স্ত্রী রুবি ও প্রতিবেশীরা বাদল খানকে অ‌্যাম্বুলেন্সযোগে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে আসে। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক নিহার রঞ্জন বৌদ্ধ বাদল খানকে মৃত্যু ঘোষণা করেন।

২ নম্বর গৌরিচন্না ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বাষার রাইজিংবিডিকে জানান, বাদল খান আওয়ামী লীগের একনিষ্ট কর্মী ছিলেন। সিনিয়র হয়েও কখনো পদের জন্য রাজনীতি করেননি। আওয়ামী লীগকে শুধু দিয়েই গেছেন, কিছুই নেননি তিনি। তার এমন মৃত্যু কোনোভাবেই কাম্য না। স্বজনদের সঙ্গে কথা বলে আজ রাতেই থানায় মামলা করা হবে। আওয়ামী লীগ তাদের পাশে থাকবে।

ওসি তরিকুল ইসলাম জানান, ঘটনা শুনেই বাদল খানের সুরতহালের জন্য পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ ময়নাতদন্ত করা হবে। ঘটনাস্থলেও পুলিশের একটি টিম তদন্ত শুরু করেছে। যদিও এ ঘটনায় এখনও কোনো অভিযোগ দেয়নি তার স্বজনরা।

ইমরান/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়