ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

খুলনা বিভাগে করোনায় আরও ৪৩ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, খুলনা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১২, ২০ জুলাই ২০২১  
খুলনা বিভাগে করোনায় আরও ৪৩ জনের মৃত্যু

খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে ৪৩ জনের মৃত্যু হয়েছে। এসময়ে করোনা শনাক্ত হয়েছে ১ হাজার ৩৯৪ জনের।

মঙ্গলবার (২০ জুলাই) বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) ডা. ফেরদৌসী আক্তার  এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (১৯ জুলাই) বিভাগে ৫২ জনের মৃত্যু হয়েছিল।

বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের জেলাভিত্তিক করোনা সংক্রান্ত তথ্য বিশ্লেষণে দেখা যায়, ২৪ ঘণ্টায় খুলনা জেলায় করোনা শনাক্ত হয়েছে ২৭৪ জনের। যা নমুনা পরীক্ষার বিবেচনায় শনাক্তের হার ৩৬ শতাংশ। এ পর্যন্ত জেলায় করোনা শনাক্ত হয়েছে ২১ হাজার ৭১২ জনের। মারা গেছেন ৫২৭ জন এবং সুস্থ হয়েছেন ১৪ হাজার ৯০৬ জন।

এছাড়া, বাগেরহাটে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৬১ জনের। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ৫ হাজার ৪৪৮ জনের। আক্রান্ত হয়ে মারা গেছেন ১১২ জন এবং সুস্থ হয়েছেন ৩ হাজার ৯৬৬ জন।

সাতক্ষীরায় ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছে ৮২ জনের। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছেন ৫ হাজার ১০৫ জনের এবং মারা গেছেন ৮২ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩ হাজার ৭৫৩ জন।

২৪ ঘণ্টায় যশোরে নতুন করে শনাক্ত হয়েছেন ১৬৫ জনের, নড়াইলে ২৮ জনের, মাগুরায় ৬৪ জনের, ঝিনাইদহে ৭২ জনের, কুষ্টিয়ায় ৪২১ জনের, চুয়াডাঙ্গায় ৭৯ জনের,  মেহেরপুরে ১৪৮ জনের করোনা শনাক্ত হয়েছে।

খুলনা/মুহাম্মদ নূরুজ্জামান/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়