ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কুষ্টিয়ায় পৃথক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩২, ২০ জুলাই ২০২১  
কুষ্টিয়ায় পৃথক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই ট্রাকের চালক মুন্সি বাবু (৪৫) নিহত হয়েছেন। 

এঘটনায় বাসের অন্তত ২০জন যাত্রী আহত হয়েছেন। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় দুজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২০ জুলাই) দুপুরে কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের লালন শাহ সেতুর টোল প্লাজার কাছে ভিলকির পুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, দুপুর ১২টার দিকে ঈশ্বরদী থেকে কুষ্টিয়াগামী একটি যাত্রীবাহী বাস লালন শাহ সেতুর টোল প্লাজার কাছে ভিলকির পুল স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকের চালক মুন্সি বাবু (৪৫) নিহত হন। তার বাড়ি নড়াইল জেলায়। তবে তার বিস্তারিত পরিচয় জানা যায়নি।

এ ঘটনায় বাসের অন্তত বিশ জন যাত্রী আহত হয়েছেন। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের ভেড়ামারা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে মঙ্গলবার সকালে কুষ্টিয়া-পোড়াদহ সড়কের খাজানগর এলাকায় ইজিবাইকের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী মারুফ (২২) নামে এক ব‌্যক্তির মৃত‌্যু হয়েছে।

মারুফ মিরপুর উপজেলার পোড়াদহ উত্তর কাটদহ গ্রামের মুক্তার আলীর ছেলে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছাবিরুল ইসলাম জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলেই মৃত‌্যু হয় মারুফের।

কাঞ্চন/সনি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়