Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৯ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ১৪ ১৪২৮ ||  ১৯ সফর ১৪৪৩

অধ্যাপক আলী আশরাফ এমপি লাইফ সাপোর্টে

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৮, ২৩ জুলাই ২০২১   আপডেট: ২২:০৮, ২৩ জুলাই ২০২১
অধ্যাপক আলী আশরাফ এমপি লাইফ সাপোর্টে

প্রবীণ আওয়ামী লীগ নেতা সংসদ সদস্য অধ্যাপক মো. আলী আশরাফকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। শুক্রবার (২৩ জুলাই) বিকেলে আলী আশরাফের একমাত্র ছেলে মুনতাকিম আশরাফ টিটু বিষয়টি নিশ্চিত করেছেন। 

মুনতাকিম আশরাফ টিটু জানান, রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অধ্যাপক মো. আলী আশরাফের শারীরিক অবস্থার আরও অবনতি হলে বুধবার (২১ জুলাই) বিকেলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

অধ্যাপক মো. আলী আশরাফ গলব্লাডারের স্টোন সংক্রান্ত সমস্যায় সমগ্র শরীরে ইনফেকশন নিয়ে স্কয়ার হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে ছিলেন। গত ৯ জুলাই তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে ১১ জুলাই থেকে তাকে আইসিইউতে (ইনটেনসিভ কেয়ার ইউনিট) নেওয়া হয়।

মুনতাকিম আশরাফ টিটু বলেন, ‘বৃহস্পতিবার (২২ জুলাই) প্রধানমন্ত্রী শেখ হাসিনা মোবাইল ফোনে আমার সঙ্গে কথা বলেন। এ সময় তিনি বাবার শারীরিক অবস্থা ও চিকিৎসার খোঁজখবর নেন।’ 

অধ্যাপক মো. আলী আশরাফ কুমিল্লা-৭ (চান্দিনা) আসন থেকে পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হন৷ ২০০০ সালে ডেপুটি স্পিকার নির্বাচিত হন তিনি। আলী আশরাফ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা সম্পাদক এবং কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন।

শুক্রবার (২৩ জুলাই) মুনতাকিম আশরাফ টিটু তার বাবার সুস্থতা কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন। 
 

রহমান/বকুল

সর্বশেষ