Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২১ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৬ ১৪২৮ ||  ১২ সফর ১৪৪৩

গাইবান্ধায় বিষাক্ত মদ পানে ২ যুবকের মৃত্যু, অসুস্থ ৫

গাইবান্ধা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩০, ২৩ জুলাই ২০২১   আপডেট: ২১:০৫, ২৩ জুলাই ২০২১
গাইবান্ধায় বিষাক্ত মদ পানে ২ যুবকের মৃত্যু, অসুস্থ ৫

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বিষাক্ত মদ পান করায় মেহেদী হাসান সোহাগ ও তৌফিকুজ্জামান সৈকত নামে দুই যুবকের মৃত্যু হয়েছে। গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন পাঁচ যুবক।

এলাকাবাসী জানিয়েছেন, গোবিন্দগঞ্জ পৌর শহরের চক গোবিন্দ পাঠান পাড়ার মেহেদী হাসান সোহাগ, চক গোবিন্দ ঝিল পাড়ার তৌফিকুজ্জামান সৈকত, চক পশ্চিম চৌমাথা এলাকার রানা, রানা, বাঁধন সরকার, বাপ্পি ও অভিসহ আরও কয়েকজন যুবক বৃহস্পতিবার (২২ জুলাই) রাতে একসঙ্গে বসে মদ পান করেন। এর দুই ঘণ্টা পর তারা অসুস্থ হয়ে পড়েন। তাদের মধ্যে প্রথমে তৌফিকুজ্জামানকে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নেওয়া হলে সেখানে রাত ১০টার দিকে তিনি মারা যান। শুক্রবার (২৩ জুলাই) সকাল ১১টার দিকে বগুড়ায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান মেহেদী হাসান সোহাগ। বাকিরা বগুড়ার জিয়াউর রহমান মেডিক‌্যাল কলেজ হাসপাতাল ও রংপুর মেডিক‌্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. শরিফুল ইসলাম জানিয়েছেন, সোহাগ, সৈকত ও রানা নামের তিন যুবককে ওই হাসপাতালে ভর্তি করা হয়েছিল। অ‌্যালকোহল জাতীয় কিছু পান করায় তারা অসুস্থ হয়ে পড়েছেন। অবস্থার অবনতি হলে তাদের রংপুর ও বগুড়ায় পাঠানো হয়।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী হাসান জানিয়েছেন, দুই যুবকের মৃত‌্যুর কারণ জানতে তদন্তে নেমেছে পুলিশ।

দয়াল/রফিক

সর্বশেষ

পাঠকপ্রিয়