Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৯ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ১৪ ১৪২৮ ||  ১৯ সফর ১৪৪৩

রমেকে অক্সিজেন সিলিন্ডারের ভুয়া চালানসহ আটক ৬

রংপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৩, ২৩ জুলাই ২০২১   আপডেট: ২২:১৮, ২৩ জুলাই ২০২১
রমেকে অক্সিজেন সিলিন্ডারের ভুয়া চালানসহ আটক ৬

রংপুর মেডিক্যালে কলেজ হাসপাতালের স্টোর থেকে ভূয়া চালান দিয়ে ফাঁকা অক্সিজেন সিলিন্ডার কৌশলে বের করে নিয়ে যাওয়ার সময় ছয় জনকে আটক করেছে পুলিশ। এসময় তিনটি ট্রাক জব্দ করা হয়।

শুক্রবার (২৩ জুলাই) বিকেলে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনে ট্রাকগুলোতে অক্সিজেন সিলিন্ডার ওঠানোর সময় গ্যাস প্লানাট ইনচার্জ আবু সাঈদ খান বাবুর সন্দেহ হয়। সেসময় তিনি হাসপাতাল কর্তৃপক্ষকে বিষয়টি জানালে কর্তৃপক্ষ তাদের জিজ্ঞাসা করে।

পরে ভুয়া চালানের বিষয়টি নিশ্চিত হওয়ায় পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ ট্রাক তিনটি জব্দ করে এবং ট্রাক চালক ও তাদের সহকারীদের আটক করে থানায় নিয়ে যায়।

আটকৃতরা হলো— দিনাজপুর জেলা সদরের বাসিন্দা ট্রাকচালক জহুরুল ইসলাম (৪৩), মো. হাবিল (২৯), মো. সুজন হোসেন (২৯), হেলপার সাঈদ হাসান (২৯), সাইফুল ইসলাম (৩৪) এবং আশিক রায় (২৮)। তাদের সবার বাড়ি দিনাজপুর জেলায়।

আটককৃত ছয় জনের মধ্যে তিনজন চালক ও তাদের সহকারী তিনজন। 

রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘করোনা মহামারীর সময় এ ধরনের ঘটনা দুঃখজনক। প্রকৃত ঘটনাটি জানতে ট্রাকের চালক ও হেলপারসহ ছয় জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছি। এর সঙ্গে অন্য কারো জড়িত কি না সে বিষয়টিও ক্ষতিয়ে দেখব। সর্বোপরি ঘটনাটি গুরুত্বের সঙ্গে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

হাসপাতালের পরিচালক ডা. রেজাউল করিম জানান, পুরো ঘটনাটি প্রতারণার ফাঁদ হতে পারে। তবে কারা এই ঘটনায় জড়িত তা তদন্ত করতে পুলিশকে বলা হয়েছে।

আমিরুল ইসলাম/সনি

সর্বশেষ