Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৯ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ১৪ ১৪২৮ ||  ১৯ সফর ১৪৪৩

লাকসাম ও মনোহরগঞ্জে বিএনপির কমিটি গঠন, অন্যপক্ষের প্রত্যাখ্যান

কুমিল্লা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৯, ২৩ জুলাই ২০২১  
লাকসাম ও মনোহরগঞ্জে বিএনপির কমিটি গঠন, অন্যপক্ষের প্রত্যাখ্যান

কুমিল্লার লাকসাম উপজেলা, পৌরসভা এবং মনোহরগঞ্জ উপজেলা বিএনপির নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। তবে দলের অন্যপক্ষ সেটি প্রত্যাখ্যান করেছে।

কমিটিতে প্রধান পদগুলোতে স্থান পেয়েছেন কেন্দ্রীয় বিএনপির শিল্প বিষয়ক সম্পাদক আবুল কালাম ওরফে চৈতী কালামের অনুসারীরা। পদপ্রাপ্তরা হলেন— লাকসাম উপজেলা বিএনপির আহ্বায়ক আবদুর রহমান, সদস্য সচিব নুর হোসেন; পৌরসভা কমিটির আহ্বায়ক আবুল হাশেম, সদস্য সচিব আবুল হোসেন মিলন।

কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এম আনোয়ারুল আজিমের অনুসারী পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এস এম তাজুল ইসলাম খোকনকে উপজেলা কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এবং নিখোঁজ বিএনপি নেতা হুমায়ুন কবির পারভেজের ছোট ভাই গোলাম ফারুককে রাখা হয়েছে পৌরসভা কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক হিসেবে। এর আগে ওই দুইজন উপজেলা ও পৌরসভা কমিটির সদস্য সচিব ছিলেন।

লাকসাম পৌরসভা বিএনপির নেতা এস এম তাজুল ইসলাম খোকন বলেন, চৈতী কালাম অনুসারীদের এই কমিটি তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা প্রত্যাখ্যান করেছেন।  এটি একপক্ষীয় পকেট কমিটি হয়েছে।

চৈতী কালামের অনুসারী শাহ সুলতান খোকনকে মনোহরগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক ও সরওয়ার জাহান দোলনকে সদস্য সচিব করা হয়েছে। আনোয়ারুল আজিমের অনুসারী শরীফ হোসেনকে সিনিয়র যুগ্ম-আহ্বায়ক করা হয়।

মনোহরগঞ্জ উপজেলা বিএনপির সদ্য সাবেক আহ্বায়ক নুরুন্নবী চৌধুরী বলেন, আহ্বায়ক কমিটি থাকতে পুনরায় আহ্বায়ক কমিটি গঠন সম্পূর্ণ অবৈধ।
 

রহমান/বকুল 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ