ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বিছনাকান্দিতে নৌকাডুবে দুই কিশোরের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, সিলেট || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:০৯, ২৪ জুলাই ২০২১   আপডেট: ০৩:১০, ২৪ জুলাই ২০২১
বিছনাকান্দিতে নৌকাডুবে দুই কিশোরের মৃত্যু

সিলেটের গোয়াইনঘাট উপজেলার বিছনাকান্দিতে বেড়াতে গিয়ে নৌকাডুবে দুই কিশোরের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- সুনামগঞ্জের দিরাইর ভাটিপাড়ার মৃত পান্নু মিয়ার ছেলে সাগর (১৬) ও আলী হোসেনের ছেলে রুমেল মিয়া (১৭)।

শুক্রবার (২৩ জুলাই) বিকেলে উপজেলার পীরের বাজারের টেকনাগুল খাল থেকে তাদের উদ্ধার করে স্থানীয়রা সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

স্থানীয় সংবাদকর্মী এমএ মালেক জানিয়েছেন, সিলেট নগর থেকে কয়েকজন বিছনাকান্দি বেড়াতে গিয়ে ফেরার পথে টেকনাগুল গ্রামে আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। সেখান থেকে নৌকায় করে খাল পারাপারের সময় নৌকাডুবে গেলে অন্যরা সাঁতরে উপরে উঠলেও তারা দু’জন নিখোঁজ ছিলেন। পরে স্থানীয়রা তাদের দেহ উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান।

সিলেট জেলা পুলিশের গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল দেব এ তথ্য নিশ্চিত করে জানান, ‘করোনা মহামারি সংক্রমণ রোধে চলমান বিধিনিষেধের কারণে পর্যটন এলাকাগুলো বন্ধ আছে। তবে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে কয়েকজন কিশোর বিছনাকান্দি যায়। সেখান থেকে টেকনাগুল খাল পারাপারের সময় নৌকাডুবির ঘটনা ঘটে। পরে দুইজনকে উদ্ধার করে সন্ধ্যায় হাসপাতালে পাঠান স্থানীয়রা। সেখানে তাদের মৃত্যু হয়েছে বলে জানান তিনি।’

নোমান/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়