Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৩ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৮ ১৪২৮ ||  ১৩ সফর ১৪৪৩

বাগেরহাটে ৭ জনের মৃত্যু, লাইসেন্স ছিলো না সেই পিকআপ চালকের

বাগেরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৭, ২৪ জুলাই ২০২১   আপডেট: ১৩:২০, ২৪ জুলাই ২০২১
বাগেরহাটে ৭ জনের মৃত্যু, লাইসেন্স ছিলো না সেই পিকআপ চালকের

বাগেরহাটে শুক্রবার পিকআপের ধাক্কায় ইজিবাইকের চালকসহ ৭ জন নিহতের ঘটনায় আটক পিকআপচালক জানিয়েছেন লাইসেন্স ছাড়াই তিনি পিকআপটি চালাতেন।

পিকআপচালক ওসমান গনি (২০) পুলিশের কাছে এ কথা স্বীকার করেছেন বলে জানিয়েছেন ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ মোহাম্মাদ খায়রুল আনাম।

তিনি জানান, পিকআপের অনভিজ্ঞ চালক ওসমান গনির নামে পুলিশ বাদি হয়ে মামলা করেছে। শুক্রবার (২৩ জুলাই) রাতে দুর্ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কেউ বাদি হয়ে মামলা না করায় মোল্লাহাট হাইওয়ে পুলিশ ক্যাম্পের এএসআই আব্দুল আজিজ শেখ বাদি হয়ে ফকিরহাট থানায় মামলা দায়ের করেন।

শনিবার (২৪ জুলাই) যে কোন সময় ওসমান গনিকে আদালতে পাঠানো হবে বলে জানান ওসি। ওসমান গনি সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানার রঘুনাথপুর গ্রামের সিদ্দিক হোসেনের ছেলে।   

ওসমান গনি পুলিশের কাছে স্বীকার করেন, লাইসেন্স ছাড়াই তিনি পিকআপটি চালাতেন। দীর্ঘদিন চালকের সহযোগী হিসেবে কাজ করায় গাড়ি চালানো শিখে যান ওসমান। এরপর থেকে সে লাইসেন্স ছাড়াই গাড়ি চালাচ্ছিলেন।

ওসি বলেন, ওসমান জানিয়েছেন- কিছুদিন আগে ড্রাইভিং লাইসেন্সের জন্য কাগজপত্রও জমা দিয়েছেন। কিন্তু এখনও লাইসেন্স পাননি। দুর্ঘটনার সময় ওসমানই ট্রাকটি চালাচ্ছিলেন।

শুক্রবার (২৩ জুলাই) সকালে খুলনা-মাওয়া মহাসড়কের উপজেলার বৈলতলী প্রাইমারি স্কুল এলাকায় পিকআপের থাক্কায় ইজিবাইককের চালকসহ ৬ জন নিহত হয়। পরে হাসপাতালে আহত আরেকজন মারা যান।

টুটুল/টিপু

সর্বশেষ