ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ঘোড়াঘাটে লকডাউনে যাত্রীবোঝাই অটোরিকশা চলাচল  

দিনাজপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৩, ২৪ জুলাই ২০২১  
ঘোড়াঘাটে লকডাউনে যাত্রীবোঝাই অটোরিকশা চলাচল  

১৪ দিনের সরকার ঘোষিত কঠোর লকডাউনের দ্বিতীয় দিন শনিবার (২৪ জুলাই) দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় যাত্রীবোঝাই করে সিএনজি অটোরিকশা চলাচল করছে। কাঁচাবাজারে স্বাস্থ্যবিধি মানতে ও সামাজিক দূরত্ব বজায় রাখতে দেখা যায়নি। 

সকাল থেকে দুপুর পর্যন্ত ঘোড়াঘাট উপজেলার বাসস্ট্যান্ড, মাছ হাটির সিএনজি স্ট্যান্ড ঘুরে দেখা গেছে, এই স্ট্যান্ড থেকে পলাশবাড়ী সড়কে ৮ থেকে ১০ মিনিট পরপর যাত্রীবোঝাই অটোরিকশা চলছে। যাত্রী ও চালকদের মাস্ক পরা বা সামাজিক দূরত্ব বজায় রাখতে দেখা যায়নি। আবার ভ্যান, রিকশার যাত্রী ও চালকদের মুখেও মাস্ক নেই। একটি সিএনজি অটোরিকশায় চালকসহ ছয়জন গাদাগাদি করে বসেছেন। ভ্যানে সাতজন এবং রিকশায় তিনজন করে বসছেন।

ঘোড়াঘাট থানা অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন রাইজিংবিডিকে বলেন, লুকোচুরি করে চালকরা অটোরিকশা চালাচ্ছেন।

পলাশবাড়ী সড়কে পুলিশের টহল টিম নেই- এ বিষয়ে তিনি জানান, এখন তারা হয়তো দুপুরের খাবার খেতে গেছে। ঘোড়াঘাটের হিলি মোড়, গোবিন্দগঞ্জ সড়ক এবং পলাশবাড়ী সড়কের ত্রিমণী ঘাটে পুলিশের তিনটি চেকপোস্ট রয়েছে বলে জানান ওসি।  

ঘোড়াঘাট উপজেলায় যাত্রীবোঝাই অটোরিকশা চলার বিষয়ে দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী রাইজিংবিডিকে বলেন, তিনি বিষয়টি ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবগত করছেন। উনি এ বিষয়ে ব্যবস্থা নেবেন। 
 

মোসলেম/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়