ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

পুলিশকে মারধর, সেই ব্যবসায়ীর ছেলে গ্রেপ্তার 

নীলফামারী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৩, ২৪ জুলাই ২০২১  
পুলিশকে মারধর, সেই ব্যবসায়ীর ছেলে গ্রেপ্তার 

লকডাউনে গাড়ি নিয়ে বের হয়ে ভ্রাম্যমাণ আদালতের মুখোমুখি হন আতিফ আলতাফ (২৮)। তাকে জরিমানা করা হয়। কিন্তু টাকা না দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাকে আটক করে। এ সময় আতিফ পুলিশের ওপর চড়াও হয়ে মারধর করে।

শুক্রবার (২৩ জুলাই) রাতের এ ঘটনায় আতিফের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। মামলায় বাদী হয়েছেন সৈয়দপুর থানার উপ-পরিদর্শক রেজাউল ইসলাম।
আতিফ নীলফামারীর সৈয়দপুরের ব্যবসায়ী আলতাফ হোসেনের বড় ছেলে।

অভিযোগে জানা যায়, শুক্রবার রাত সাড়ে আটটার দিকে আতিফ ব্যক্তিগত গাড়ি নিয়ে বের হন। শহরের বিমান বন্দর সড়কের সিএসডি মোড়ে তার গাড়ির গতিরোধ করে ভ্রাম্যমাণ আদালত। এ সময় আতিফ লকডাউনের মধ্যে বাইরে বের হওয়ার যৌক্তিক কোনো কারণ দেখাতে না পারায় উপস্থিত নির্বাহী ম্যাজিস্ট্রেট রমিজ আলম ৫০০ টাকা জরিমানা করেন। কিন্তু টাকা পরিশোধ না করে পালিয়ে গেলে বিসিক এলাকা থেকে তাকে আটক পরে পুলিশ। আটককালে পুলিশ কর্মকর্তা সৈয়দপুর থানার ওসি (তদন্ত) আতাউর রহমানকে মারধর করে তার পোশাক ছিঁড়ে ফেলে আতিফ।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খান জানান, ভ্রাম্যমাণ আদালতের নির্দেশ অমান্য, পুলিশের গায়ে হাত তোলা ও কঠোর বিধিনিষেধ উপেক্ষা করার মতো একাধিক অপরাধ করেছেন আতিফ। তাকে গ্রেপ্তার করে তার বিরুদ্ধে মামলা করা হয়েছে। 

ইয়াছিন/তারা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়