ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কুমিল্লায় ব্যবসায়ী ও কর্মচারীকে হত্যা করেছে দুর্বৃত্তরা 

কুমিল্লা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২০, ২৭ জুলাই ২০২১  
কুমিল্লায় ব্যবসায়ী ও কর্মচারীকে হত্যা করেছে দুর্বৃত্তরা 

কুমিল্লার লালমাই উপজেলায় ব্যবসায়ী ও তার কর্মচারীকে হত্যা করা হয়েছে। হত্যার পর দুর্বৃত্তরা ব্যবসায়ীর মরদেহ রশিতে ঝুলিয়ে রাখে। আর কর্মচারীর রক্তাক্ত মরদেহ খাটের ওপর পড়ে ছিলো।

মঙ্গলবার (২৭ জুলাই) দুপুরে উপজেলার বেলঘর উত্তর ইউনিয়নের ইছাপুরা গ্রাম থেকে দুজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন- ওই গ্রামের মজুমদার বাড়ির হাসানুজ্জামানের ছেলে শরীফুল ইসলাম (৩২) ও একই গ্রামের আবুল হাসেমের ছেলে ফয়েজ আহমেদ (২০)। 

খবর পেয়ে দুপুরে কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর দক্ষিণ সার্কেল) প্রশান্ত পাল ও লালমাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আইয়ুব ঘটনাস্থলে যান। সোমবার (২৬ জুলাই) গভীর রাতে হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে ধারণা করছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শরীফুল ইসলাম কয়েক বছর ধরে নিজ বাড়ির সামনে মুদি দোকানের ব্যবসা করে আসছেন। পাশাপাশি তার গরুর ফার্মও রয়েছে। ফার্ম ও দোকানে কর্মচারী হিসেবে কাজ করেন একই গ্রামের ফয়েজ আহমেদ। গত ঈদে শরীফ ১০ লক্ষাধিক টাকার গরু বিক্রি করেছেন। সোমবার রাতে শরীফ দোকান বন্ধ করার পর কর্মচারী ফয়েজকে সঙ্গে নিয়ে বাড়িতে নিজের কক্ষে ঘুমাতে যান। ওই সময় শরীফের বাবা-মা তার আত্মীয়ের বাড়িতে ছিলেন।

মঙ্গলবার সকাল ১১টায় শরীফের বাবা বাড়িতে এসে দরজা খুলে দেখেন শরীফের মরদেহ ঘরের আড়াই ঝুলছে। আর কর্মচারী ফয়েজের মরদেহ খাটের ওপর পড়ে রয়েছে। ফয়েজের শরীরে রক্তাক্ত জখম রয়েছে। বাবার চিৎকার শুনে গ্রামবাসী ঘটনাস্থলে আসে এবং পুলিশে খবর দেয়। 

স্থানীয়দের ধারণা, গরু বিক্রির টাকার জন্য শরীফকে শ্বাসরোধ করে ও ফয়েজকে কুপিয়ে হত্যা করেছে দুর্বত্তরা। 

স্থানীয় বেলঘর উত্তর ইউনিয়নের চেয়ারম্যান আবুল খায়ের মজুমদার বলেন, শরীফ ভালো ছেলে। গ্রামের সবাই তাকে পছন্দ করতো। গরু বিক্রির টাকার জন্য হয়তো দুজনকে হত্যা করা হয়েছে। হত্যাকারীদের শনাক্ত করে দ্রুত আইনি ব্যবস্থা নেওয়ার দাবি জানান তিনি।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে লালমাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আইয়ুব বলেন, মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

রহমান/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়