Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২১ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৬ ১৪২৮ ||  ১২ সফর ১৪৪৩

বগুড়ায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:২৭, ২৮ জুলাই ২০২১  
বগুড়ায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

বগুড়ায় মমিনুল ইসলাম রকি নামের এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত সাড়ে ৯টায় সদর উপজেলার ফাঁপোড় ইউনিয়নের ফাঁপোড় হাটখোলায় এ ঘটনা ঘটে।

রকি ফাঁপোড় ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ছিলেন এবং আসন্ন ইউপি নির্বাচনে ঐ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ছিলেন। তার নামে থানায় একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহত রকি বগুড়া শহরের বৃন্দাবনপাড়ার সিরাজুল ইসলামের ছেলে। তার নানা বাড়ি ফাপোড় ইউনিয়নে হওয়ায় তিনি ঐ ইউনিয়নের মন্ডলপাড়ায় জায়গা কিনে বাড়ি করেছিলেন। তবে তিনি বসবাস করতেন শহরে।

জানা গেছে, নিহত আসন্ন ইউপি নির্বাচনে ঐ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ছিলেন। যেকারণে ইউনিয়ন পরিষদ নির্বাচন সামনে রেখে তিনি প্রায়ই এলাকায় বিভিন্ন কর্মসুচিতে অংশ গ্রহন করতেন। মঙ্গলবার রাতে সাড়ে ৯টার দিকে তিনি ফাঁপোড় হাটখোলা মাঠে লোকজনের সাথে গল্প করছিলেন। এসময় একদল দুর্বৃত্ত তাকে ঘিরে ফেলে। অবস্থা বেগতিক দেখে তার সহযোগীরা তার কাছ থেকে পালিয়ে গেলে দুর্বৃত্তরা রাম দা দিয়ে তার মাথাসহ এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যায়।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০ টায় তার মৃত্যু হয়।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা জানান, হত্যাকান্ডের কারণ জানা যায়নি। এলাকায় তল্লাশী অভিযান শুরু হয়েছে। পুলিশের একাধিক টীম জড়িতদের সনাক্ত করতে মাঠে নেমেছে।

এনাম আহমেদ/নাসিম

সর্বশেষ

পাঠকপ্রিয়