ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মমেক হাসপাতালে ৫০টি অক্সিজেন সিলিন্ডার সহায়তা

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫১, ২৮ জুলাই ২০২১  
মমেক হাসপাতালে ৫০টি অক্সিজেন সিলিন্ডার সহায়তা

অক্সিজেন সিলিন্ডার প্রদান অনুষ্ঠান

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ডেডিকেটেড ইউনিটে রোগীর চাপ বেড়েই চলেছে। বাড়তি রোগীর জন্য ইতোমধ্যে হাসপাতালে শয্যা সংকটের পাশাপাশি অক্সিজেন সংকট দেখা দিয়েছে।

হাসপাতালের অক্সিজেন সংকট মেটাতে ৫০টি অক্সিজেন সিলিন্ডার সহায়তা দিয়েছেন ময়মনসিংহের সিটি মেয়র ইকরামুল হক টিটু ও ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আমিনুল হক শামীম। এছাড়াও রোগীদের চলাচলের সুবিধার জন্য একটি অ্যাম্বুলেন্স দিয়েছেন তারা। 

বুধবার (২৮ জুলাই) দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ফজলুল কবিরের কাছে এ সব সামগ্রী হস্তান্তর করেন ইকরামুল হক টিটু ও আমিনুল হক শামীম। এ সময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. চিত্ত রঞ্জন দেবনাথ, বিএমএ জেলা সভাপতি ডা. মতিউর রহমান ভূইয়া ও সাধারণ সম্পাদক ডা. এইচ এম গোলন্দাজ তারাসহ চিকিৎসক ও কর্মকর্তারা। 

সিটি মেয়র ইকরামুল হক টিটু বলেন, যেকোনো সংকট মোকাবিলায় সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। হাসপাতালের যেকোনো সমস্যায় ব্যক্তিগত উদ্যোগের পাশাপাশি সিটি কর্পোরেশনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন মেয়র। এই অবস্থায় হাসপাতালে করোনা রোগীর পর্যাপ্ত সেবা প্রদান করায় তিনি মমেক হাসপাতালের চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জানান। 
 

মিলন/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়