Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৮ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৩ ১৪২৮ ||  ০৯ সফর ১৪৪৩

রাস্তা পারাপারের সময় প্রাণ গেলো স্বামী-স্ত্রীর 

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৩, ২৮ জুলাই ২০২১   আপডেট: ১৯:৪২, ২৮ জুলাই ২০২১
রাস্তা পারাপারের সময় প্রাণ গেলো স্বামী-স্ত্রীর 

রাস্তা পারাপারের সময় কাভার্ডভ্যান চাপায় প্রাণ গেলো স্বামী-স্ত্রীর। বুধবার (২৮ জুলাই) টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার বানিয়াজান ইউনিয়নের উত্তরপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, হেলাল উদ্দিন (৪৫) ও সুন্দরী বেগম (৪০)। তারা উত্তরপাড়ার বাসিন্দা।

কখনও দিনমজুর, কখনও কৃষি কাজ করে সংসার চালাতেন হেলাল উদ্দিন। বন্যার কারণে কাজ না থাকায় মাছ ধরে সংসার চালাতেন তিনি। তার মাছ ধরার কাছে সহযোগিতা করতেন স্ত্রী সুন্দরী বেগম।

ইউপি সদস্য শাহজাহান আলী জানান, হেলাল উদ্দিন ও সুন্দরী বেগম মঙ্গলবার (২৭ জুলাই) রাতে মধুপুর-জামালপুর সড়কের বানিয়াজান এলাকায় বিলে মাছ ধরার জন্য জাল ফেলে আসে। বুধবার (২৮ জুলাই) সকাল ৭ টার দিকে তারা ওই বিল থেকে জাল তুলে মাছ সংগ্রহ করেন। বাড়ি ফেরার পথে রাস্তা পার হওয়ার সময় আকিজ গ্রুপের একটি কাভার্ডভ্যান তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সুন্দরী বেগম মারা যান। গুরুতর আহত হেলাল উদ্দিনকে আশেপাশের লোকজন উদ্ধার করে হাসপাতালে নেয়ার জন্য ভ্যান গাড়িতে তোলে। এসময় তিনিও মারা যান।

শাহজাহান আলী বলেন, ‘হেলাল খুবই দরিদ্র। কখনও মাছ ধরে, কখনও দিনমজুরি করে সংসার চালাতেন।’
 
ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. চান মিয়া জানান, ঘটনার পর পুলিশ কাভার্ডভ্যানটি আটক করেছে। তবে চালক ও সহকারি পলাতক রয়েছে। লাশ উদ্ধারের পর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

 

আবু কাওছার আহমেদ/শাহেদ

সর্বশেষ

পাঠকপ্রিয়