ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পাবনায় যৌন উত্তেজক ওষুধের কারখানার সন্ধান, জরিমানা 

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৩, ২৮ জুলাই ২০২১  
পাবনায় যৌন উত্তেজক ওষুধের কারখানার সন্ধান, জরিমানা 

পাবনার শালগাড়িয়া মাছুম বাজার এলাকায় অবৈধ যৌন উত্তেজক ওষুধ তৈরির কারখানার সন্ধান পেয়েছে জেলা গোয়েন্দা পুলিশ। কসমিকো ইউনানি ল্যাবরেটরিজ লি. নামে ওই কারখানা থেকে অবৈধভাবে ওষুধ তৈরি করে বাজারজাত করা হচ্ছিল।

এ সময় কারখানার মালিককে ভোক্তা অধিকার আইনে দুই লাখ টাকা জরিমান করা হয়। বুধবার (২৮ জুলাই) বিকেলে এ অভিযান চালানো হয় বলে পুলিশ সূত্রে জানা গেছে।

পাবনা জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) আব্দুল হান্নান বলেন, দীর্ঘদিন ধরে বাড়িতে কারখানা স্থাপন করে অবৈধ যৌন উত্তেজক ওষুধ তৈরি করছিলেন কারখানার মালিক মমতাজ পারভীন। ওষুধগুলো পাবনা শহরসহ দেশের বিভিন্ন স্থানে অবৈধভাবে বাজারজাত করছিলেন তিনি।

গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি দল বুধবার বিকেল ৫টার দিকে ওই কারখানায় অভিযান চালায়। সেখান থেকে বিপুল পরিমাণ সিরাপ, ট্যাবলেট এবং ওষুধ তৈরির উপকরণ জব্দ শেষে মমতাজ পারভিনকে দুই লাখ টাকা জরিমানা করে কারখানাটি সিলগালা করা হয়।

এ সময় পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম ও পাবনা জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক আব্দুল সালাম উপস্থিত ছিলেন।

অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, ‘জেলা পুলিশের উদ্যোগে শহরে সব ধরনের মাদক, অপরাধ ও সন্ত্রাসমুক্ত করার কর্মসূচির অংশ হিসেবে এই অভিযান পরিচালনা করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।’ 
 

শাহীন/তারা

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়