Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৭ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ১২ ১৪২৮ ||  ১৭ সফর ১৪৪৩

রোগী সেজে হেরোইন পাচারকালে আটক ২

রংপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৭, ২৯ জুলাই ২০২১  
রোগী সেজে হেরোইন পাচারকালে আটক ২

রংপুরে চলমান লকডাউনে কৃত্রিম পা লাগিয়ে রোগী সেজে অ্যাম্বুলেন্সে করে অভিনব কৌশলে হেরোইন পাচারকালে দুজনকে আটক করেছে র‍্যাব-১৩। 

বৃহস্পতিবার (২৯ জুলাই) ভোরে গাইবান্ধার পলাশবাড়ী বাসস্ট্যান্ড সংলগ্ন মহাসড়কে চেকপোস্ট বসিয়ে তাদের আটক করা হয়। এসময় আনুমানিক প্রায় ১১ লাখ টাকা মূল্যের আধা কেজি হেরোইনসহ অ্যাম্বুলেন্সটি জব্দ করে র‍্যাব।

বৃহস্পতিবার (২৯ জুলাই) বিকেলে রংপুর র‍্যাব-১৩ কার্যালয়ে সংবাদ সম্মেলনে অধিনায়ক কমান্ডার রেজা আহমেদ ফেরদৌস গণমাধ্যমে এসব তথ্য জানান।

তিনি বলেন, ‘‘দুজন মাদক ব‌্যবসায়ী একটি অ্যাম্বুলেন্সে রাজশাহী থেকে রংপুর আসছে এমন গোপন তথ্যের ভিত্তিতে ভোরে র‍্যাবের একটি অভিযানিক দল পলাশবাড়ী বাসস্ট্যান্ড সংলগ্ন মহাসড়কের ওপর জরুরি চেকপোস্ট বসায়। 

‘এসময় সন্দেহভাজন একটি অ্যাম্বুলেন্স তল্লাশি করে দেখা যায়, দুজনের মধ্যে একজনের এক পা পঙ্গু। তার সারা শরীরে টিউমার। তার হাঁটু থেকে বিচ্ছিন্ন পায়ে কৃত্রিম প্লাস্টিকের পা সংযুক্ত। কৃত্রিম পায়ের ব্যাপারে সন্দেহ হলে তল্লাশি করে ওই পায়ের ভেতর অভিনব কায়দায় লুকানো হেরোইন উদ্ধার করা হয়।” 

তিনি বলেন, ‘অ্যাম্বুলেন্স চালক ও মাদক ব‌্যবসায়ী বুলবুল আহম্মেদ (৪০) ও আজিজুর রহমানকে (৩৫) আটক করা হয়েছে। তারা উভয়েরই বাড়ি রাজশাহীতে।’

র‍্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। এছাড়াও এর আগে একই কৌশল অবলম্বন করে তারা মাদক পাচার করেছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান এই র‍্যাব কর্মকর্তা।

আমিরুল/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়