Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৭ ১৪২৮ ||  ১২ সফর ১৪৪৩

ঘুরতে নিয়ে দলবেঁধে ধর্ষণের অভিযোগে আটক ৫

জামালপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫০, ৩০ জুলাই ২০২১   আপডেট: ০৮:৫১, ৩০ জুলাই ২০২১
ঘুরতে নিয়ে দলবেঁধে ধর্ষণের অভিযোগে আটক ৫

জামালপুরের বকশীগঞ্জে ভারতীয় সীমান্তবর্তী এলাকায় সপ্তম শ্রেণির এক ছাত্রীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে পাঁচ তরুণকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত ৮ টার দিকে বকশীগঞ্জ উপজেলার একটি পিকনিক স্পটের পাশ থেকে তাদের আটক করা হয়।

স্থানীয়রা জানান,  স্কুলছাত্রীর সঙ্গে এক তরুণের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ঘুরতে নিয়ে যাওয়ার কথা বলে ওই ছাত্রীকে লাউচাপড়া পিকনিক স্পটে নিয়ে যায় ওই তরুণ। লকডাউনের কারণে পিকনিক স্পটটি বন্ধ রয়েছে। তারা লুকিয়ে অন্য স্থান দিয়ে স্পটের পাশের পাহাড়ে ওঠে। ওই তরুণের সঙ্গে তার আরও চার বন্ধুও ছিলো। পরে ওই পাহাড়ে ছাত্রীটিকে দলবেঁধে ধর্ষণের ঘটনা ঘটে৷ ছাত্রীটির চিৎকার শুনে স্থানীয় দুজন ঘটনাস্থলে যান। তারা ওই যুবকদের আটক করে টাকা দাবি করেন। পরে আরও লোকজন ঘটনাস্থলে জড়ো হন। স্থানীয়রা পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পাঁচজনকে আটক করে।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সম্রাট বলেন, ওই স্কুলছাত্রীকে ঘুরতে নিয়ে যাওয়ার কথা বলে ওই পিকনিক স্পটে আনা হয়েছিল। পরে পালাক্রমে ওই ছাত্রীকে ধর্ষণ করা হয়। স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে সেখান থেকে পাঁচজনকে আটক করা হয়েছে। স্কুলছাত্রীকে উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। আটক তরুণেরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে। স্কুলছাত্রীর পরিবারকে খবর দেওয়া হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

সেলিম আব্বাস/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়