Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৯ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৪ ১৪২৮ ||  ০৯ সফর ১৪৪৩

চট্টগ্রামে পুলিশের ফ্রি রোগী পরিবহন সার্ভিস

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৫, ৩০ জুলাই ২০২১  
চট্টগ্রামে পুলিশের ফ্রি রোগী পরিবহন সার্ভিস

চলমান লকডউনে করোনা আক্রান্তসহ সব ধরনের রোগী পরিবহনে ফ্রি পরিবহন সেবা চালু করেছে চট্টগ্রাম মহানগর পুলিশ (সিএমপি)। শুক্রবার মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীরের নির্দেশনায় সিএমপি'র উত্তর বিভাগ কর্তৃক ফ্রী রোগী পরিবহন সার্ভিস এর উদ্বোধন করা হয়।এই পরিবহন সেবার আওতায় ফ্রী রোগী পরিবহন সার্ভিসে ১টি এ্যাম্বুলেন্স ১ টি মাইক্রোবাস ও ১৮ টি সিএনজি সম্পূর্ণ বিনামূল্যে রোগী পরিবহন সেবা দিতে প্রস্তুত থাকবে বলে নগর পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

নগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ মোখলেছুর রহমান জানান, লকডাউন চলাকালীন সময়ে দিন/রাত ২৪ ঘন্টা সিএমপি’র ফ্রি রোগি পরিবহন সেবা চালু থাকবে। জরুরী রোগী পরিবহনে গাড়ী/এ্যাম্বুলেন্স এর সংকট থাকলে সিএমপি'র উত্তর বিভাগের চারটি থানায় ডিউটি অফিসারের নম্বরে যোগাযোগ করলে এই ফ্রি পরিবহন সেবা মিলবে। সিএমপি'র উত্তর বিভাগ এলাকা হতে চট্টগ্রাম মহানগরে যে কোন স্থানে বিনামূল্যে রোগী পরিবহনে এই সেবা পাওয়া যাবে।
রোগি পরিবহনে ফ্রি পরিবহন সেবা পেতে নিচের নম্বরে ফোন করতে হবে:

পাচঁলাইশ থানাঃ ০১৩২০-০৫২৪৭৬
চান্দঁগাও থানাঃ ০১৩২০-০৫২৪৪৯
খুলশী থানাঃ ০১৩২০-০৫২৫০৩
বায়েজিদ থানাঃ ০১৩২০-০৫২৫৩০

শুক্রবার ফ্রি পরিবহন সেবা উদ্বোধনকালে ছিলেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার  আবু বক্কর সিদ্দিক, চট্টগ্রাম মহানগর কমিউনিটি পুলিশিং এর সদস্য সচিব অহিদ  সিরাজ চৌধুরী স্বপন সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও কমিউনিটি পুলিশিং উত্তর বিভাগের বিভিন্ন কমিটির নেতৃবৃন্দ।

চট্টগ্রাম/রেজাউল/এমএম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়