ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

করোনা রোগীর হাসপাতালের ২য় তলা থেকে লাফ

চাঁদপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৫, ৩১ জুলাই ২০২১  
করোনা রোগীর হাসপাতালের ২য় তলা থেকে লাফ

করোনাভাইরাসে আক্রান্ত বিউটি বেগম (৩৫) চাঁদপুরের জেনারেল হাসপাতালের দ্বিতীয়তলা থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। শনিবার (৩১ জুলাই) সন্ধ্যায় লাফিয়ে পড়েন তিনি।

হাসপাতালের করোনাভাইরাস ইউনিটের করিডোর থেকে লাফিয়ে পড়ে ওই নারীর ডান পা ভেঙে গেছে। তিনি মেরুদণ্ড ও মাথায় আঘাত পেয়ে রক্তাক্ত জখম হয়েছেন।

চাঁদপুরের সরকারি জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার রায়হান মো. ওমর ফারুক রূপক জানান, ওই নারী করোনা পজিটিভ রোগী। তবে তার শারীরিক অবস্থা অনেকটা ভালো। এখন তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে পুনরায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আগামীকাল হয়তো অর্থোপেডিক চিকিৎসকসহ অন্যান্য চিকিৎসকরা তাকে চিকিৎসাসেবা দেবেন।

মেডিকেল অফিসার রায়হান মো. ওমর ফারুক রূপক বলেন, ‘করোনা রোগীর বিভিন্ন ইফেক্ট থাকতে পারে। হয়তো তিনি করোনায় মানসিকভাবে অসুস্থবোধ করার কারণে এমনটা করতে পারেন।’

প্রত্যক্ষদর্শীরা জানান, হাসপাতালের দ্বিতীয়তলার করিডোর থেকে এক নারী নিচে লাফিয়ে পড়েন। পরে কারণ জানতে চাইলে ওই নারী প্রত্যক্ষদর্শীদের জানান- হাসপাতালে অক্সিজেন নেই। তিনি আর বাঁচতে চান না। খুব কষ্ট হচ্ছে তার। পরে লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়।

হাসপাতাল সূত্রে জানা যায়, বিউটি বেগম করোনা পজিটিভ হয়ে হাসপাতালে দ্বিতীয় তলায় আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন।

বিউটির শাশুড়ি বলেন, ‘আমাদের বাড়ি চাঁদপুরের হাইমচরের আলগী গ্রামে। বিউটি আমার ছেলে খোকন মিয়ার স্ত্রী। ১১ দিন আগে আমার এবং বিউটির করোনা পজেটিভ হলে আমরা দুজনে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হই। ঘটনার সময় আমি বাথরুম ছিলাম। সেখান থেকে ফিরে এসে এই ঘটনা শুনতে পাই। এখন ওকে নিয়ে টেনশনে আমি আরও অসুস্থ হয়ে পড়ছি।’

জয়/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়