ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ গার্মেন্টসকর্মী নিহত

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:৩৯, ৩১ জুলাই ২০২১  
টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ গার্মেন্টসকর্মী নিহত

টাঙ্গাইলের মির্জাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ গার্মেন্টসকর্মী নিহত হয়ছেন। এ ঘটনায় ২ জন আহত হয়েছেন। শনিবার (৩১ জুলাই) সন্ধ্যায় উপজেলার ঢাকা-বঙ্গবন্ধুসেতু মহাসড়কের ক্যাডেট কলেজ ও দেওহাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি গোড়াই হাইওয়ে থানা পুলিশের এসআই আদম আলী নিশ্চিত করেছেন।

নিহতর হলেন— গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার রামধনভূয়ামারি গ্রামের আতাউর রহমানের ছেলে গোলাম হোসেন (৪০) এবং টাঙ্গাইল মধুপুর উপজেলার আকাশি গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী নাজমা বেগম (২৮)। নিহতরা গার্মেন্টকর্মী ছিলেন বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ জানায়, গাইবান্ধা থেকে মোটরসাইকেল যোগে গোলাম হোসেন ঢাকায় নিজ কর্মস্থল গার্মেন্টসে যাচ্ছিল। পথে সন্ধ্যায় মোটরসাইকলটি মহাসড়কের উপজেলার ক্যাডেট কলেজ এলাকায় পৌঁছলে ঢাকাগামী একটি একটি অজ্ঞাত গাড়ি মোটরসাইকেলটিকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের আরোহী গোলাম হোসেনের মৃত্যু হয়। এতে মোটরসাইকেল চালক আহত হয়েছেন। 

অপরদিকে সন্ধ্যায় নাজমা বেগম মোটরসাইকেল যোগে ঢাকায় নিজ কর্মস্থল ফিরছিলেন। পথে মোটরসাইকেলটি মহাসড়কের দেওহাটা এলাকায় পৌঁছলে অজ্ঞাত একটি গাড়ি তাদেরকে চাপা দিয়ে চলে যায়। এতে মোটরসাইকেল আরোহী নাজমা ঘটনাস্থলে নিহত হয় এবং মোটরসাইকেল চালক আহত হয়।

কাওছার/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়