Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৭ ১৪২৮ ||  ১৩ সফর ১৪৪৩

মধ্যরাতে মহাসড়কে যানজট!

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:৪৬, ১ আগস্ট ২০২১   আপডেট: ১২:২২, ১ আগস্ট ২০২১
মধ্যরাতে মহাসড়কে যানজট!

কাল থেকে শিল্পকারখানা খোলা। সকাল থেকেই গাজীপুরের মহাসড়কে হাজার হাজার যাত্রীদের ভীড়। এসব শিল্প কারখানায় ফেরার সুবিধার্থে রোববার দুপুর ১২টা পর্যন্ত যাত্রীবাহী নৌযানের পাশাপাশি বাসও চলাচল ঘোষণা দেওয়ায় মহাসড়কে বেড়েছে যান চলাচল। এতেই থেমে থেমে যানজটের সৃষ্টি হয়েছে। 

শনিবার (৩১ জুলাই) রাত সাড়ে দশটার পর থেকেই ঢাকা টাঙ্গাইল ও ঢাকা ময়মনসিংহ মহাসড়কে দেখা দিয়েছে যানজট। 

গাজীপুরের চন্দ্রা ত্রিমোড় থেকে চান্দনা চৌরাস্তা পর্যন্ত যানজট লেগে আছে। হঠাৎ মহাসড়কে অতিরিক্ত বাস ডুকে যাওয়ায় যানজট সৃষ্টি হয়েছে। ঢাকা ময়মনসিংহ মহাসড়কের এবিসি চক্ষু হাসপাতাল থেকে শুরু করে চৌরাস্তা, ভোগড়া বাইপাস, জাতীয় বিশ্ববিদ্যালয় হয়ে টঙ্গী পর্যন্ত যানজটের সৃষ্টি হয়েছে। এতে চরম ভোগান্তিতে পড়েছেন গ্রাম থেকে ফেরা যাত্রীরা।

তাহেজ আলী সিরাজগঞ্জ কড্ডা থেকে ট্রাকে বিকেলে রওনা হয়েছে। তিনি বলেন হঠাৎ বাস চলাচল শুরু হওয়ায় মৌচাক এলাকায় ৩০ মিনিট হলো যানজটে আটকে আছি। গাড়ি একটু চলছে না, ট্রাকের মধ্যে গরমে সিদ্ধ হয়ে যাচ্ছি। 

সালনা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মীর গোলাম ফারুক জানান, রাস্তায় যাত্রীদের চাপ, ট্রাক, পিকাপের সাথে কিছু বাস চলাচল করায় কিছু জায়গায় যানজট লাগছে। তবে হাইওয়ে পুলিশ যানজট যেন না লাগে এ জন্য কাজ করে যাচ্ছে। 

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার মেহেদী হাসান জানান, মানুষের চাপ আর হঠাৎ বাস চলাচল শুরু করায় মহা সড়কে থেমে থেমে যানজটের সৃষ্টি হচ্ছে।

রেজাউল/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়