Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৩ ১৪২৮ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪৩

মাদক ব্যবসার টাকা নিয়ে দ্বন্দ্ব, ককটেল বিস্ফোরণে নিহত ১

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩২, ১ আগস্ট ২০২১   আপডেট: ০৮:৩৪, ১ আগস্ট ২০২১
মাদক ব্যবসার টাকা নিয়ে দ্বন্দ্ব, ককটেল বিস্ফোরণে নিহত ১

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে দূর্লভপুর ইউনিয়নে মাদক ব্যবসার টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে ককটেল বিস্ফোরণে জিয়ারুল ইসলাম নামের একজন নিহত হয়েছেন।

শনিবার (৩১ জুলাই) রাতে পাঁকা জঙ্গলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

রোববার (১ আগস্ট) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন।

এ ঘটনায় জড়িতরা হলেন— মাদক ব্যবসায়ী কোরাইশি ও আলম। কোরাইশি পাঁকা জঙ্গলপাড়া এলাকার মফিজুল ইসলামের ছেলে আর আলম একই এলাকার নুরুল ইসলামের ছেলে।

দূর্লভপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রাজিব জানান, পূর্ব শত্রুতার জের ও মাদক বিক্রির টাকা ভাগ বাটোয়ারা নিয়ে দ্বন্দ্ব হয় দুই মাদক ব্যবসায়ী কোরাইশি আর আলমের মধ্যে। এ সময়ে কোরাইশির লোকজন আলমের বাড়ির সামনে ২ থেকে ৩টি ককটেল পরপর বিস্ফোরণ করে দ্রুত পালিয়ে যায়। এ সময়ে মাদক ব্যবসায়ী আলমের সহযোগী জিয়ারুল গুরুতর আহত হন। তার শারীরিক অবস্থা খারাপ দেখে পরিবারের লোকজন রাজশাহী নিয়ে যাওয়ার জন্য বাড়ি থেকে রওনা দেয়। পথে মাঝ পদ্মা নদীতেই অতিরিক্ত রক্ত ক্ষরণ হয়ে তিনি মারা যান।

ওসি ফরিদ হোসেন জানান, নিহত জিয়ারুল ইসলামকে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত্য ঘোষণা করেন। বর্তামানে তার মরদেহ ময়নাতদন্ত করার জন্য মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের লোকজন অভিযোগ দায়ের করেনি। অভিযোগ দায়ের করলে তদন্তনুযায়ী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শিয়াম/বুলাকী

সর্বশেষ