Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ১৭ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ২ ১৪২৮ ||  ০৮ সফর ১৪৪৩

‘বঙ্গবন্ধু মাচাং’ ক‌রে বগুড়ায় যুবলীগ নেতা বহিষ্কার

বগুড়া প্রতিনি‌ধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৬, ২ আগস্ট ২০২১  
‘বঙ্গবন্ধু মাচাং’ ক‌রে বগুড়ায় যুবলীগ নেতা বহিষ্কার

বঙ্গবন্ধুর না‌মে ‘বঙ্গবন্ধু মাচাং’ উদ্বোধন করে দল থে‌কে বহিষ্কার হ‌য়ে‌ছেন আনিছার রহমান খলিল না‌মে বগুড়ার এক যুবলীগ নেতা। খ‌লিল বগুড়া সদরের নুনগোলা ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। 

সোমবার (২ আগস্ট) রাতে খ‌লিল‌কে ব‌হিষ্কা‌রের বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন বগুড়া জেলা যুবলীগ সভাপতি শুভাশিষ পোদ্দার লিটন।

এর আগে গত রোববার (১ আগস্ট) বগুড়া সদরের নুনগোলা ইউনিয়নের আশোকোলা দক্ষিণ পাড়া আশোকোলা বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন মোড়ে বঙ্গবন্ধু মাচাং উদ্বোধন করেন তি‌নি।

এসময় তার সঙ্গে ছি‌লেন গোকুল ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সমাজসেবক গোফফর হোসেন, আব্দুর রাজ্জাক হিরু, ৮ নম্বর ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী তাজুল ইসলাম প্রমুখ।

স্থানীয়রা জানান, যুবলীগ নেতা খলিল আসন্ন ইউপি নির্বাচনে বগুড়া সদরের নুনগোলা ইউনিয়নে সদস্য পদে নির্বাচনে অংশগ্রহণ করবেন। এজন্য তিনি এলাকায় নির্বাচনী কাজ করে বেড়াচ্ছেন। গ্রামের লোকজন নিয়ে আড্ডা দেওয়ার জন্য তিনি আশোকোলা দক্ষিণপাড়ায় রাস্তার মোড়ে বাঁশের মাচাং তৈরি করেন। সেই মাচাংয়ের নাম দেওয়া হয় ‘বঙ্গবন্ধু মাচাং’।

বিষয়‌টি সোমবার সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এ নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা শুরু হয়। পরে তাকে বহিস্কার করা হয়।

জেলা যুবলীগের সভাপতি শুভাশিষ পোদ্দার লিটন বলেন, ‘খ‌লিল বগুড়া সদরের নুনগোলা ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছি‌লেন। সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী কাজ করায় তা‌কে প্রাথমিক সদস্য পদ থেকে আজ সন্ধ‌্যায় বহিস্কার করা হয়েছে।’

এনাম আহ‌মেদ/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়