ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

আম কেনাবেচা নিয়ে বিবাদে সাবেক ছাত্রলীগ নেতা নিহত

গাইবান্ধা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৫, ৫ আগস্ট ২০২১  
আম কেনাবেচা নিয়ে বিবাদে সাবেক ছাত্রলীগ নেতা নিহত

আম কেনাবেচা নিয়ে তর্ক-বিতর্কের জেরে হামলায় প্রাণ হারিয়েছেন গাইবান্ধা সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মঞ্জুরুল হাসান লিখন (৩৮)।

বুধবার (৪ আগস্ট) সন্ধ্যার দিকে গাইবান্ধা জেলা বিএনপি অফিসের সামনে তিনি হামলার শিকার হন। পরে গুরুত্বর অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

মঞ্জুরুল হাসান লিখন শহরের পশ্চিম পাড়ার মাহাবুবুর রহমানের ছেলে।

বৃহস্পতিবার (৫ আগস্ট) সকালে গাইবান্ধা সদর থানার ওসি (তদন্ত) আব্দুর রউফ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
 
নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, বুধবার দুপুরের দিকে লিখন শহরের হকার্স মার্কেটের সামনে ফলের দোকানে আম কিনছিলেন। এ সময় দোকানি শরিফ মিয়ার সঙ্গে তার আম কেনা বেচা নিয়ে তর্ক-বিতর্ক হয়। পরে লিখন বাড়িতে আম রেখে আবার শরীফের সাথে বাকবিতণ্ডার জড়িয়ে পড়েন। এক পর্যায়ে হাতাহাতি হয় দুইজনের মধ্যে। পরে স্থানীয় ও পথচারি লোকজন উভয়পক্ষের মধ্যে সমঝোতা করে দেয়। এরই জেরে সন্ধ্যার দিকে লিখন জেলা বিএনপি অফিসের সামনে গেলে কয়েকজন লিখনের উপর অতর্কিত হামলা চালায়। হামলায় গুরুতর অসুস্থ লিখনকে রাতেই রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

গাইবান্ধা সদর থানা পুলিশের ইনচার্জ (ওসি) মাসুদুর রহমান জানান, নিহত লিখনের মরদেহ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সিদ্দিক আলম দয়াল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়