Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৬ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ১১ ১৪২৮ ||  ১৭ সফর ১৪৪৩

মাইক্রোবাসের ধাক্কায় গর্ভবতী নারীসহ নিহত ২

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৮, ৫ আগস্ট ২০২১  
মাইক্রোবাসের ধাক্কায় গর্ভবতী নারীসহ নিহত ২

প্রতীকী ছবি

কুষ্টিয়ায় সিএনজি চালিত অটোরিকশায় মাইক্রোবাসের ধাক্কা লেগে মেহের নিগার (৩০) নামে এক গর্ভবতী নারী ও শিশির (১৭) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। 

এঘটনায় গুরুতর আহত মৃত মেহের নিগারের স্বামী সুবোল হোসেন (৩৭) এবং সিএনজির অপর যাত্রী রিয়াজ উদ্দিনকে (১৬) উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেছে হাইওয়ে পুলিশ।

বৃহস্পতিবার (৫ আগস্ট) বেলা আড়াইটার দিকে কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের আট মাইল বহলবাড়িয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহত মেহের নিগার (৩০) ভেড়ামারা উপজেলার চাদগ্রামের বাসিন্দা সুবোলের স্ত্রী। তিনি স্বামীর সঙ্গে কুষ্টিয়ায় ডাক্তার দেখাতে যাচ্ছিলেন। এছাড়া নিহত শিশির (১৭) দৌলতপুর উপজেলার বাগোয়ান গ্রামের বাসিন্দা গোলাম মোস্তফার ছেলে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহষ্পতিবার বেলা আড়াইটার সময় মিরপুর উপজেলার আট মাইল বহলবাড়িয়া এলাকায় দৌলতপুর থেকে কুষ্টিয়াগামী সিএনজি অটোরিকশাকে অপর দিক থকে আসা একটি মাইক্রোবাস সামনে থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। 

স্থানীয়রা ছুটে গিয়ে অটোরিকশার মধ্যে থেকে গুরুতর আহত চার জনকে উদ্ধার করে। এমন সময় ঘটনাস্থলে হাইওয়ে পুলিশের গাড়ি এসে পৌঁছলে আহতদের পুলিশের গাড়িতে তুলে দেওয়া হয়। পুলিশ আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে তাদের নিয়ে যায়।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, উপজেলার বহলবাড়িয়া এলাকায় মাইক্রো-সিএনজি অটোরিকশা দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। সেখান থেকে গুরুতর আহত চার জনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কর্তৃব্যরত চিকিৎসক এক নারীসহ দুজনকে মৃত ঘোষণা করেন। 

পুলিশ মৃত দুজনের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে বলে জানান ওসি গোলাম মোস্তফা।

কাঞ্চন কুমার/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়